ভয়ঙ্কর আধীরার মুখোমুখি দুর্ধর্ষ রকিঃ ট্রেলারে ‘কেজিএফ ২’ সিনেমার ঝলক

ট্রেলারে ‘কেজিএফ ২’ সিনেমার

প্রতিশ্রুতি মতই অবশেষে দেখা গেলো চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত ট্রেলার। ২৭শে মার্চ ব্যাঙ্গালুরে বিশাল আয়োজনের মাধ্যমে প্রকাশ করা হয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার ট্রেলার। একসাথে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায় প্রকাশ করে হয়েছে এই ট্রেলারটি। প্রকাশিত ট্রেলারে ‘কেজিএফ ২’ সিনেমার এক ঝলকে দেখা গেছে কেজিএফ দখলের লড়াইয়ে ভয়ঙ্কর আধীরার মুখোমুখি দুর্ধর্ষ রকি ভাই। পুরো ট্রেলার জুড়ে ছিলো সিনেমাটির প্রধান চরিত্রগুলোর ঝলক, যার কেন্দ্রবিন্দুতে ছিলেন ইয়াশ এবং সঞ্জয় দত্ত।

- Advertisement -

ট্রেলার থেকে এটি বেশ স্পষ্ট যে প্রশান্ত নীল এবং তার দল অত্যাধুনিকভাবে সিনেমাটির গল্পকে সাজিয়েছেন যা নিশ্চিতভাবে নিবেদিতপ্রাণ দর্শকদের মুগ্ধ করবে৷ হাই-অক্টেন ড্রামাটি রকি ভাইয়ের সিংহাসনে যাত্রাকে অনুসরণ করে যখন সে তার সবচেয়ে বড় শত্রু অধিরার মুখোমুখি হয় (সঞ্জয় দত্ত)। সঞ্জয় দত্ত, এই সিনেমার মাধ্যমে কন্নড় সিনেমায় তার দুর্দান্ত অভিষেক নিশ্চিত করেছেন। আর রাবিনা ট্যান্ডন দীর্ঘ দুই দশক পর কন্নড় সিনেমায় ফিরেছেন, রমিকা সেনের মতো বিচক্ষণ এবং গতিশীল একটি চরিত্রে।

- Advertisement -

এছাড়া প্রকাশিত ট্রেলারে রকি ভাইকে দেখা গেছে চিরচেনা রূপে। দুর্ধর্ষ সব অ্যাকশন আর স্টান্টে ভরপুর এই সিনেমাটিতে প্রথম পর্বের মত থাকছে ভরপুর অ্যাকশনের প্রদর্শনি। প্রথম পর্বে দেখা গিয়েছিলো গারোরাকে হত্যার মাধ্যমে কেজিএফকে নিজের করে নেয় রকি। কিন্তু এদিকে কেজিএফ দখলের জন্য উপযুক্ত সময়ের অপেক্ষায় আধীরা। গারোরার মৃত্যুর পর আধীরার সামনে সেসে দাঁড়ায় রকি। এরপর এই দুজনের মধ্যে শুরু হয় কেজিএফ দখলের লড়াই। কিন্তু রামিকা সেন কার পক্ষ্য হয়ে নিজের ক্ষমতার ব্যবহার করেন সেটাই সিনেমার সাসপেন্স হিসেবে থেকে গেছে।

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন বলিউডের আলোচিত নির্মাতা করন জোহর। একাধিক ভাষায় মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটির সাথে যুক্ত আছে বেশ কয়েকটি উল্লেখযোগ্য নাম। সিনেমাটির হিন্দি সংস্করণ বিতরণের দায়িত্বে আছে ফারহান আখতার এবং রিতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেইনমেন্ট। মালয়ালম ভাষায় বিতরণের দায়িত্বে আছেন পৃথ্বীরাজ সুকুমারান। আর দিল রাজুর শ্রী ভেঙ্কটেশ্বরা ক্রিয়েশনস এবং ড্রিম ওয়ারিয়র পিকচার্স যথাক্রমে তামিল এবং তেলুগু সংস্করণের বিতরণ করবে।

- Advertisement -

প্রসঙ্গত, আগামী ১৪ই এপ্রিল মুক্তির মাধ্যমে দক্ষিনি সিনেমার বক্স অফিসে ‘বিস্ট’ এর মুখোমুখি হতে যাচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। তামিল সিনেমার সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমাটি আগামী ১৩ই এপ্রিল ভারতে মুক্তি পেতে যাচ্ছে। প্রথম দিনে বক্স অফিস সংঘাত এড়াতে ‘বিস্ট’ সিনেমাটি একদিন আগেই মুক্তির ঘোষণা দিয়েছেন নির্মাতারা। নেলসন দিলিপকুমার পরিচালিত এই সিনেমাটিতে বিজয়ের বিপরীতে আছেন পূজা হেগ।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘কেজিএফ’ সিনেমার এই সিক্যুয়েলটি বর্তমানের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। প্রথম পর্বে দেখা দিয়েছিলো গারোরাকে হত্যার মাধ্যমে নারাচিতে নিজের অবস্থান শক্ত করেছে রকি। দ্বিতীয় পর্বে দেখা যাবে তার নতুন যাত্রা। ‘কেজিএফ ২’ সিনেমায় ইয়াশের সাথে এবার যুক্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যন্ডন। এছাড়া দ্বিতীয় পর্বের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা প্রকাশ রাজকে।

আরো পড়ুনঃ
‘কেজিএফ ২’ সিনেমার মুখোমুখি হচ্ছে না আমির খানের ‘লাল সিং চাড্ডা’
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!
আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’: গান প্রকাশের মাধ্যমে শুরু হলো প্রচারণা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ