মোহনলাল অভিনীত আরেকটি সিনেমার রিমেকে অভিনয় করছেন চিরঞ্জীবী?

মোহনলাল অভিনীত আরেকটি

তেলুগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবী বর্তমানে তার নির্মানাধীন ‘গডফাদার’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটি মালায়ালাম মেগাস্টার মোহনলালের ২১০৯ সালের ব্লকবাস্টার ‘লুসিফার’ সিনেমার তেলেগু সংস্করণ। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে মোহনলাল অভিনীত আরেকটি সিনেমার তেলুগু সংস্করণে অভিনয় করছেন চিরঞ্জীবী। ইতিমধ্যে সিনেমাটি নির্মানের প্রস্তুতিও শুরু করেছেন এই তারকা।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যম আইএএনএস-এর একটি প্রতিবেদন অনুযায়ী মোহনলাল অভিনীত ‘ব্রো ড্যাডি’ সিনেমারর তেলেগু সংস্করণে অভিনয় করবেন চিরঞ্জীবী। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত এই সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মোহনলাল এবং পৃথ্বীরাজ সুকুমারন। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি পরিচালনাও করেছেন পৃথ্বীরাজ সুকুমারন। এছাড়া ‘লুসিফার’ সিনেমাটিও পরিচালনা করেছিলেন পৃথ্বীরাজ সুকুমারন।

এর আগে, গুঞ্জন শোনা গিয়েছিলো যে, ডি. সুরেশ বাবু তেলেগুতে মালায়ালাম ‘ব্রো ড্যাডি’ সিনেমাটি রিমেক করার স্বত্ব কেনার পরিকল্পনা করছেন৷ প্রযোজক তার ছেলে রানা দাগ্গুবতী এবং ভেঙ্কটেশকে সিনেমাটিতে যথাক্রমে পৃথ্বীরাজ এবং মোহনলাল অভিনীত চরিত্রে চুক্তিবদ্ধ করতে চেয়েছিলেন বলে জানা গেছে। তবে এ ব্যাপারে পরবর্তিতে কোন খবর পাওয়া যায়নি।

- Advertisement -

চিরঞ্জীবী অভিনীত নির্মানাধীন ‘গডফাদার’ সিনেমায় তিনি মূল চরিত্রে মোহনলালের ভূমিকায় অভিনয় করবেন। আর এই সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন নয়নতারা। অন্যদিকে সালমান খান সিনেমাটিতে একটি বর্ধিত অতিথি চরিত্রে থাকছেন যা সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্র হিসেবে বিবেচনা করা হচ্ছে। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত টলিউড (তেলুগু) সিনেমার দেখা যাবে বলিউডের ভাইজান।

চিরঞ্জীবী, নয়নতারা এবং সালমান খান ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করবেন সুনীল, সত্যদেব কাঞ্চরানা এবং বিজু মেনন প্রমুখ। ‘গডফাদার’ লিখেছেন ও পরিচালনা করেছেন মোহন রাজা। প্রসাদ কোনিডেলা প্রোডাকশন কোম্পানি এবং সুপার গুড ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন আরবি চৌধুরী এবং এনভি।

- Advertisement -

প্রসঙ্গত চিরঞ্জীবীকে সর্বশেষ দেখা গেছে ‘সায়ে রা নরসিমা রেড্ডি’ সিনেমায়। বর্তমানে তেলুগু সিনেমার এই মেগাস্টার অভিনীত ‘আচার্য’ এবং ‘ভোলা শঙ্কর’ সিনেমা দুটি মুক্তি অপেক্ষায় রয়েছে। এছাড়াও চিরঞ্জীবী অভিনীত আরো নাম ঠিক না হওয়া কয়েকটি সিনেমার কথা শোনা যাচ্ছে। ধারনা করা হচ্ছে ‘গডফাদার’ সিনেমার কাজ শেষ হলেও শুরু হবে ‘ব্রো ড্যাডি’ সিনেমার তেলুগু সংস্করণের দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
একসাথে পর্দায় আসছেন তামিলের দুই সুপারস্টার বিক্রম এবং বিজয় সেতুপতি
বিশাল অংকের প্রস্তাব ফিরিয়ে বিনা পারিশ্রমিকে চিরঞ্জীবীর সিনেমায় সালমান খান
‘ভীষমা পারভাম’ দিয়ে কেরালা বক্স অফিসে নতুন রেকর্ড গড়লেন মামুত্তি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ