একসাথে পর্দায় আসছেন তামিলের দুই সুপারস্টার বিক্রম এবং বিজয় সেতুপতি

বিক্রম এবং বিজয় সেতুপতি

বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিলো পরিচালক মণিকন্দনের পরবর্তী সিনেমায় একসঙ্গে কাজ করবেন কলিউডের দুই বড় অভিনেতা। সম্প্রতি জানা গেলো এই দুই অভিনেতার নাম। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী মণিকন্দন পরিচালিত নতুন একটি সিনেমায় বিক্রম এবং বিজয় সেতুপতি অভিনয় করছেন। তবে সিনেমাটিতে এই দুই অভিনেতার অভিনয় নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক নিশ্চয়তা পাওয়া যায়নি।

- Advertisement -

টাইমস অফ ইন্ডিয়ার খবরে জানা গেছে এটি একটি নতুন সমন্বয় হতে যাচ্ছে বলে এর আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছেন ভক্তরা। বিজয় সেতুপতি এর আগে ‘আনন্দবন কাট্টলাই’ এবং ‘কাদাইসি বিভাসায়ী’ সিনেমাগুলোতে মণিকন্দনের সাথে কাজ করেছেন। অন্যদিকে এই সিনেমার মাধ্যমে বিক্রমের সঙ্গে প্রথমবার কাজ করবেন তিনি।

এছাড়া প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে যে সিনেমাটি বর্তমানে প্রি-প্রোডাকশন পর্যায়ে রয়েছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। বিক্রম এবং বিজয় সেতুপতি ছাড়া সিনেমাটির অন্যান্য শিল্পী-কুশলীদের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি।

- Advertisement -

এম মণিকন্দন পরিচালিত সর্বশেষ সিনেমা ‘কাদাইসি বিভাসায়ী’ সমালোচকদের দ্বারা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল। বিজয় সেতুপতি সিনেমাতে একটি বর্ধিত অতিথি চরিত্রে অভিনয় করেছেন। এর আগে এম মণিকন্দন ‘কাকা মুত্তাই’, ‘আনন্দবন কাতালাই’ নামে অনেকগুলি সিনেমা পরিচালনা করেছেন যেগুলোর সকলেই প্রশংসা করেছেন।

এদিকে বিজয় সেতুপতি অভিনীত ‘কাথুভাকুলা রেন্দু কাধল’, ‘মামনিথান’, এবং ‘বিক্রম’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে বিক্রম অভিনীত ‘কোবরা’, ‘পোনিয়িন সেলভান’ এবং ‘ধ্রুব নাচাথিরাম’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। তামিল সিনেমার জনপ্রিয় এই দুই সুপারস্টারকে শেষ পর্যন্ত পর্দা ভাগ করতে দেখা যাবে কিনা, তা সময়ই বলে দিবে।

- Advertisement -

আরো পড়ুনঃ
আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’: গান প্রকাশের মাধ্যমে শুরু হলো প্রচারণা
‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্তঃ বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং ইয়াশ
যুক্তরাষ্ট্রে বিশাল পরিসরে মুক্তি পাচ্ছে রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ