আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’: গান প্রকাশের মাধ্যমে শুরু হলো প্রচারণা

কেজিএফ চ্যাপ্টার ২

আগামী ১৪ই এপ্রিল আসছে বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি। সম্প্রতি একটি গান প্রকাশের মাধ্যমে নির্মাতারা শুরু করেছেন এই সিনেমার প্রচারণা। ‘তুফান’ শিরোনামের গানটি প্রকাশের পরপরই ঝড় তুলেছে সামজিক যোগাযোগ মাধ্যমে। মোট পাঁচটি ভাষায় এই গান প্রকাশ করেন সিনেমাটির নির্মাতারা। পুরো গান জুড়ে রয়েছে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র রকির বিজয়গাথা। প্রথম পর্বের মত দ্বিতীয় পর্বেও দুর্দান্ত অ্যাকশনের ইঙ্গিত পাওয়া গেছে এই গানের মাধ্যমে।

- Advertisement -

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি নিয়ে দর্শকদের উম্মাদনার আরো একটি প্রমাণ পাওয়া গেছে এই গানের মাধ্যমে। প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যে ভারতের সবচেয়ে বেশী ভিউ হওয়া লিরিক্যাল গান হিসেবে আবির্ভূত হয়েছে ‘তুফান’। প্রকাশিত পাঁচটি ভাষায় ইউটিউবে একদিনের মধ্যে ২৬ মিলিয়ন ভিউয়ের পাশাপাশি ২ মিলিয়ন লাইক পেয়েছে এই গানটি।

- Advertisement -

‘তুফান’ গানের সঙ্গীত রচনা করেছেন রবি বাসরুর। এছাড়া কান্নড় ভাষায় গানটি চরনাও করেছেন রবি। খুব শক্তিশালী কথা এবং আবেগময় সঙ্গীতে গানটিতে বেশ কয়েকজন কণ্ঠশিল্পীর সমাগম পাওয়া গেছে। এছাড়া গানটির চিত্রায়নের অন্যতম বিশেষ দিক হিসেবে ইয়াশের পাশাপাশি একাধিক শিশুর উপস্থিতি ছিলো চোখে পরার মত। চিত্রায়নের ফাঁকে ফাঁকে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় ভক্তদের জন্য কি অপেক্ষা করছে তারও কিছু ইঙ্গিত দিয়েছেন নির্মাতারা।

এদিকে প্রথম গান প্রকাশের মাধ্যমে সিনেমাটির প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করেছেন নির্মাতারা। গান প্রকাশের দুই দিনের মাথায় ইয়াশ ভক্তদের প্রচারণায় যুক্ত করার জন্য নতুন কৌশল নিয়েছেন তারা। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র রকি ভাইয়ের ভক্তদের কাছে রকি ভাইয়ের কিছু আর্ট ওয়ার্ক এবং সৃজনশীল ডিজাইন আহ্বান করেছেন নির্মাতারা। এই ডিজাইনগুলো ভারতের বিভিন্ন জায়গায় প্রদর্শন করা হবে বলে একটি টুইটে জানিয়েছেন নির্মাতা প্রশান্ত নীল।

- Advertisement -

প্রসঙ্গত, আগামী ১৪ই এপ্রিল মুক্তির মাধ্যমে দক্ষিনি সিনেমার বক্স অফিসে ‘বিস্ট’ এর মুখোমুখি হতে যাচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। তামিল সিনেমার সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমাটি আগামী ১৩ই এপ্রিল ভারতে মুক্তি পেতে যাচ্ছে। প্রথম দিনে বক্স অফিস সংঘাত এড়াতে ‘বিস্ট’ সিনেমাটি একদিন আগেই মুক্তির ঘোষণা দিয়েছেন নির্মাতারা। নেলসন দিলিপকুমার পরিচালিত এই সিনেমাটিতে বিজয়ের বিপরীতে আছেন পূজা হেগ।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত আলোচিত ‘কেজিএফ’ সিনেমার এই সিক্যুয়েলটি বর্তমানের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। প্রথম পর্বে দেখা দিয়েছিলো গারোরাকে হত্যার মাধ্যমে নারাচিতে নিজের অবস্থান শক্ত করেছে রকি। দ্বিতীয় পর্বে দেখা যাবে তার নতুন যাত্রা। ‘কেজিএফ ২’ সিনেমায় ইয়াশের সাথে এবার যুক্ত হয়েছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যন্ডন। এছাড়া দ্বিতীয় পর্বের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা প্রকাশ রাজকে।

আরো পড়ুনঃ
যুক্তরাষ্ট্রে বিশাল পরিসরে মুক্তি পাচ্ছে রাজামৌলী পরিচালিত সিনেমা ‘আরআরআর’
‘বিস্ট’ মুক্তির তারিখ চূড়ান্তঃ বক্স অফিসে মুখোমুখি বিজয় এবং ইয়াশ
শীগ্রই আসছে তামিল সুপারস্টার কমল হাসান অভিনীত ‘বিক্রম’ মুক্তির ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ