এবার এস এস রাজামৌলীর সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন

এস এস রাজামৌলীর সিনেমায়

বর্তমানে ভারতের সবচেয়ে নির্ভযোগ্য নির্মাতা এস এস রাজামৌলী, বিশেষ করে ‘বাহুবলী’ ফ্র্যাঞ্ছাইজির পর। ভারতের সর্বকালের সবচেয়ে ব্যবসা সফল এই সিনেমাটি ছাড়াও রাজামৌলী নির্মান করেছেন ‘স্টুডেন্ট নাম্বার ওয়ান’, ‘ছত্রপাতি’, ‘মাঘাধীরা’ এবং ‘এগা’ এর মত বক্স অফিস মাতানো সিনেমা। বর্তমানে এই নির্মাতার ‘আরআরআর’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রামচরন এবং এনটিআর জুনিয়র। এবার জানা গেছে এস এস রাজামৌলীর নতুন সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন।

- Advertisement -

তবে আল্লু অর্জুনকে নিয়ে রাজামৌলীর সিনেমাটির জন্য ভক্তদের আরো কয়েক বছর অপেক্ষা করতে হবে। ‘আরআরআর’ সিনেমাটির মুক্তির পর রাজামৌলী মহেশ বাবুকে নিয়ে তার নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। আফ্রিকার একটি জঙ্গলে ভ্রমণের গল্পে নির্মিতব্য সিনেমাটির কাজ শীগ্রই শুরু হতে যাচ্ছে বলে জানা গেছে। মহেশ বাবুকে নিয়ে সিনেমাটির কাজ শেষ করার পর রাজামৌলী আল্লু অর্জুনকে নিয়ে তার সিনেমার কাজ শুরু করবেন।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাজামৌলী এবং তার বাবা কেভি বিজয়ান্দ্র ইতিমধ্যে সিনেমাটি নিয়ে আল্লু অর্জুনের সাথে আলোচনা শুরু করেছেন। বিশাল পরিসরে নির্মিতব্য এই প্যান-ইন্ডিয়া সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করবেন আল্লু অর্জুন। সবকিছু ঠিক থাকলে মহেশ বাবুর সিনেমার কাজ শেষ করেই শুরু হবে এস এস রাজামৌলীর নতুন এই সিনেমার দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে, মহামারীর সময়ে চলমান লকডাউনে ভারতের সিনেমার অন্যতম সফল এই পিতা-পুত্র জুটি তাদের আইডিয়া নিয়ে কথা বলার অনেক সুযোগ পেয়েছেন। এর মধ্যে কিছু প্লট নিয়ে গল্প এবং চিত্রনাট্য লিখার কাজ শুরু করেন বিজয়ান্দ্র প্রসাদ। আল্লু অর্জুনকে নিয়ে নির্মিতব্য সিনেমাটির লিখার কাজ অনেকটাই শেষ করে এনেছেন এই চিত্রনাট্যকার। ইতিমধ্যে আল্লু অর্জুনের সাথে নির্মাতাদের কয়েকবার বৈঠকও হয়েছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এদিকে রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটি আগামী ২৫শে জানুয়ারি মোট সাতটি ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। ইতিমধ্যে বক্স অফিসের রেকর্ড নতুন করে লিখার ইঙ্গিত দিয়েছে সিনেমাটি। অন্যদিকে গত বছরের ডিসেম্বরে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ – পার্ট ১’ সিনেমাটি বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করেছে। বর্তমানে এই তারকা সিনেমাটির দ্বিতীয় পর্বের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

- Advertisement -

প্রসঙ্গত, আল্লু অর্জুনকে নিয়ে রাজামৌলীর নতুন এই সিনেমাটির ঘোষনা মহেশ বাবুর সাথে সিনেমার কাজ শেষ হওয়ার আগেই দিবেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরে শুরু হতে যাচ্ছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। আর কাজ শুরু পর দেড় বছর সিনেমাটির কাজ হবে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি। আপাতত ‘আরআরআর’ এর পর মহেশ বাবুর সিনেমার জন্য অপেক্ষা করতে হচ্ছে রাজামৌলীর সিনেমার ভক্তদের।

আরো পড়ুনঃ
রাজামৌলীর সিনেমায় এবার মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট!
‘আয়েশা’ ফার্স্ট লুক দিয়ে মুগ্ধ করলেন লেডি সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার
মিশ্র প্রতিক্রিয়ার মাঝেও প্রথম দিনে ভারতের সপ্তম সর্বোচ্চ আয় করেছে ‘রাধে শ্যাম’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ