থালাপাতি বিজয়ের সাথে এবার জুটি হয়ে আসছেন মেহরীন পীরজাদা!

থালাপাতি বিজয়ের

তামিল সিনেমার সুপারস্টার তারকা থালাপাতি বিজয় অভিনীত ‘বিস্ট’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। গুঞ্জন অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। এদিকে ইতিমধ্যে শুরু হয়েছে বিজয় অভিনীত নতুন সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি বর্তমানে ‘থালাপাতি ৬৬’ নামে পরিচিত। সম্প্রতি জানা গেছে নতুন এই সিনেমায় থালাপাতি বিজয়ের সাথে জুটি হয়ে আসছেন মেহরীন পীরজাদা!

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে ‘থালাপাতি ৬৬’ সিনেমার দৃশ্যধারনের কাজ। একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। আর সিনেমাটিতে বিজয়ের সাথে অভিনয় করছেন কলিউড এবং টলিউডের বেশ কয়েকজন তারকা। সর্বশেষ খবরে জানা গেছে সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন মেহরীন পীরজাদা।

মেহরীন পীরজাদা এর আগে ধানুশের বিপরীতে ‘পাত্তাস’ সিনেমায় অভিনয় করেছিলেন। তামিলের পাশাপাশি তেলুগু দর্শকদের কাছে জনপ্রিয় এই অভিনেত্রী। ‘পাত্তাস’ ছাড়াও আরো বেশ কয়েকটি ব্যবসা সফল সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে। জানা গেছে থালাপাতি বিজয়ের সাথে ‘থালাপাতি ৬৬’ সিনেমায় একটি গুরুত্বপূর্ন চরিত্রের জন্য মেহরীনকে চুক্তিবদ্ধ করার চিন্তা করছেন সিনেমাটির নির্মাতারা। ইতিমধ্যে তার সাথে প্রাথমিক আলোচনা হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

তবে সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি মেহরীন পীরজাদা। এছাড়া নির্মাতাদের পক্ষ্য থেকেও সিনেমাটিতে তার অভিনয় কিছু জানানো হয়নি। সিনেমাটির দৃশ্যধারন শুরু আগেই শিল্পী-কুশলীদের বিস্তারিত জানা হবে বলে জানা গেছে। শীগ্রই মহরত পূজার মাধ্যমে সিনেমাটির কাজ শুরু করতে যাচ্ছে নির্মাতারা। ভারত সহ আরো কয়েকটি দেশে সিনেমাটির দৃশ্যধারন হবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

জানা গেছে ‘থালাপাতি ৬৬’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে। এছাড়া ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। এর আগে রাশমিকা মান্দানা এবং বিবেক ওবরয়ের সিনেমাটিতে অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। গুঞ্জন অনুযায়ী সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার জন্য বড় কিছু পরিকল্পনা করছেন নির্মাতারা।

- Advertisement -

প্রসঙ্গত, থালাপাতি বিজয়ের নির্মানাধীন ‘বিস্ট’ সিনেমাটি পরিচালনা করছেন নেলসন দিলীপ কুমার। ‘বিস্ট’ সিনেমার কাজ শেষ করে কয়েক সপ্তাহের বিশ্রাম নিয়ে তিনি শুরু করবেন ‘থালাপাতি ৬৬’ সিনেমার কাজ। ‘বিস্ট’ সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। আর এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
থালাপাতি ৬৬: তৃতীয়বারের মতো একসাথে থালাপাতি বিজয় এবং কীর্তি সুরেশ
নতুন সিনেমায় দুই লুকে হাজির হচ্ছেন তামিল সুপারস্টার থালাপাতি বিজয়
দক্ষিনের সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা থালাপাতি বিজয়!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ