চলতি বছরের আগস্টে মুক্তি পাচ্ছে অখিল আক্কিনেনি অভিনীত ‘এজেন্ট’

অখিল আক্কিনেনি অভিনীত 'এজেন্ট'

করোনা মহামারীর কারনে বেশ কয়েকবার ঘোষনা দিয়েও পিছিয়ে গিয়েছিলো অখিল আক্কিনেনি অভিনীত ‘এজেন্ট’ সিনেমাটির মুক্তি। সাম্প্রতিক সময়ে ভারতে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসার প্রেক্ষিতে শুরু হয়েছে আটকে থাকা সিনেমাগুলোর মুক্তির ধারাবাহিকতা। সম্প্রতি আরো একটি তেলুগু সিনেমা মুক্তির খবর পাওয়া গেছে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী চলতি বছরের আগস্টে মুক্তি পাচ্ছে অখিল আক্কিনেনি অভিনীত স্পাই অ্যাকশন থ্রিলার সিনেমা ‘এজেন্ট’।

- Advertisement -

সম্প্রতি জনপ্রিয় মাইক্রো ব্লগিং সাইট টুইটারে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা করেছেন নির্মাতা সুরেন্দর রেড্ডি। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ১২ই আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। সিনেমাটিতে আকিলকে একজন গোয়েন্দা এজেন্ট চরিত্রে দেখা যাবে। আকিল ছাড়াও সিনেমাটির আরো দুইটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন সাক্ষী বৈদ্য এবং মালায়ালাম সিনেয়ার মেগাস্টার মামুত্তি।

- Advertisement -

মুক্তির তারিখ ঘোষণার সাথে প্রকাশ করা হয়েছে সিনেমাটির নতুন একটি পোষ্টার। প্রকাশিত পোষ্টারে অখিল আক্কিনেনিকে দেখা গেছে দুর্দান্ত অ্যাকশন তারকা রূপে। বন্দুক হাতে আকাশের দিকে তাকিয়ে চিৎকাররত অবস্থায় পোষ্টারে হাজির হয়েছেন এই তারকা। আর পোষ্টারের বাকিটা জুড়ে ছিলো ধ্বংসযজ্ঞ। দেখে বোঝা যাচ্ছে কোন একটি রণক্ষেত্রে যেনো দাঁড়িয়ে আছেন তিনি। তবে প্রকাশিত এই পোষ্টারে মামুত্তিকে দেখা যায়নি।

‘এজেন্ট’ সিনেমাটি ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত অখিল আক্কিনেনি অভিনীত প্রথম সিনেমা হতে যাচ্ছে। এদিকে কিছুদিন আগে সিনেমাটিতে মামুত্তির ফার্স্টলুক প্রকাশ করেছিলেন নির্মাতারা। অখিল আক্কিনেনি অভিনীত ‘এজেন্ট’ সিনেমায় মামুত্তি অভিনয় করছেন একজন সেনা অফিসার চরিত্রে। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করছেন আকিল এবং সুরেন্দর। এছাড়া ‘এজেন্ট’ সিনেমায় প্রথমবারের মত পুরোপুরি অ্যাকশন চরিত্রে দেখা যাবে ২৭ বছর বয়সী এই অভিনেতাক।

- Advertisement -

এ কে এন্টারটেইনমেন্টস এবং সুরেন্দর ৩ সিনেমার অধীনে ‘এজেন্ট’ প্রযোজনা করছে রামব্রহ্ম সুঙ্করা। অন্যদিকে সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন তেলেগু লেখক ভাককান্থাম ভামসি। সুরকার হিপ হপ থামিজা সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন আর ক্যামেরায় রয়েছেন রাগুল হেরিয়ান ধারুমান। জাতীয় পুরস্কার বিজয়ী নবীন নুলির সম্পাদনায় শিল্প নির্দেশকের দায়িত্বে রয়েছেন অবিনাশ কোল্লা।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় আন্ডারকভার এজেন্ট মাম্মুতিঃ ফার্স্টলুক প্রকাশ
প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমা
দিল্লীতে ‘টাইগার ৩’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন সালমান এবং ক্যাটরিনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ