তেলুগুতে ভালো শুরু করেছে ‘রাধে শ্যাম’: দর্শকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া

তেলুগুতে ভালো শুরু

অবশেষে মুক্তি পেয়েছে সাম্প্রতিক সময়ের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘রাধে শ্যাম’। প্রত্যাশিত ভাবেই তেলুগুর প্রেক্ষাগৃহে দুর্দান্ত শুরু করেছে প্রভাস এবং পূজা হেগ অভিনীত এই সিনেমাটি। তবে প্রত্যাশা থাকা স্বত্বেও হিন্দি ভাষার দর্শকদের মাঝে সিনেমাটি নিয়ে দেখা যায়নি কোন উম্মাদনা। হিন্দি সিনেমার প্রেক্ষাগৃহগুলোতে প্রত্যাশার চেয়ে অনেক কম দর্শক দেখা গেছে। এছাড়া সিনেমাটি নিয়ে দর্শক সমালোচকদের মাঝেও দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া।

- Advertisement -

বর্তমানে প্রভাস ভারতের সবচেয়ে বড় প্যান-ইন্ডিয়া তারকা হলেও, তেলুগুতে এই তারকা ভক্ত-অনুরাগীর সংখ্যা সবচেয়ে বেশী। আগে থেকেই প্রত্যাশা ছিলো যে তেলুগুতে প্রেক্ষাগৃহে ঝড় তুলবে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি। সবার প্রত্যাশা মত তেলুগুতে বক্স অফিস যাত্রা বেশ ভালোভাবেই শুরু করেছে প্রভাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’। তবে তেলুগু ছাড়া ভারতের অন্যান্য একালায় বিশেষ করে হিন্দি সিনেমার দর্শকদের সিনেমাটি নিয়ে তেমন কোন আগ্রহ দেখা যায়নি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে তেলুগুর প্রেক্ষগৃহে সকালের শো’তে ৭৫-৮৫% দর্শক সমাগম দেখা গেছে। এরপর দুপুর এবং বিকেলের শো’গুলোতে হাইজফুল বোর্ড ঝুলতে শুরু করেছে। তবে প্রথমদিনের বক্স অফিস যাত্রাটা শুরু হলেও সিনেমাটির জন্য সবচেয়ে বড় সমস্যা হচ্ছে এই সিনেমা নিয়ে দর্শক এবং সমালোচকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সিনেমাটি নিয়ে ভক্তদের মাঝে কিছুটা মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।

- Advertisement -

এদিকে তেলুগুর পাশাপাশি হিন্দি, তামিল, কন্নড় এবং মালায়ালাম ভাষায়ও মুক্তি পেয়েছে সিনেমাটি। এরমধ্যে হিন্দি ভাষায় সকালের প্রদর্শনিতে মোটামুটি মানের দর্শক সমাগম হতে দেখা গেছে। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী হিন্দি ভাষায় সিনেমাটির দর্শকের পরিমাণ মাত্র ২৫-৩০% এর মত ছিলো। হিন্দি ভাষায় ‘রাধে শ্যাম’ সিনেমাটির পরিস্থিতি প্রভাসের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘সাহো’ থেকে সম্পূর্ন আলাদা। অ্যাকশন নির্ভর গল্পের ‘সাহো’ সিনেমাটি তেলুগুর চেয়ে হিন্দিতে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো।

উল্লেখ্য যে, ‘রাধে শ্যাম’ এরপর প্রভাসের নির্মানাধীন সবগুলো সিনেমাই অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে। নির্মানাধীন এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’, যেখানে তাকে একজন দুর্ধর্ষ গ্যাংস্টারের দেখা যাবে। এছাড়া তার হাতে রয়েছে পৌরনিক গল্পের সিনেমা ‘আদিপুরুষ’, নাগ আশ্বিন পরিচালিত পরিচালিত নাম ঠিক না হওয়া বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর সিনেমা এবং সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত অ্যাকশন সিনেমা ‘স্পিরিট’।

- Advertisement -

প্রসঙ্গত, ঘোষনা পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে রয়েছে রাধা কৃষ্ণা কুমার পরিচালিত প্রবাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’ আর সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। পিরিয়ডিক রোম্যান্টিক ‘রাধে শ্যাম’ সিনেমায় পূজা অভিনীত চরিত্রের নাম প্রেরণা। অন্যদিকে এই সিনেমায় প্রভাসকে দেখা যাবে বিক্রমাদিত্য চরিত্রে। পূজা এবং প্রভাস ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন কৃষ্ণম রাজু প্রিয়দর্শী, ভাগ্যশ্রী এবং মুরলী শর্মা।

আরো পড়ুনঃ
স্ক্রিন সংখ্যায় নিজ স্টেটে বড় ধাক্কা খেলো প্রভাসের সিনেমা ‘রাধে শ্যাম’!
যুক্তরাষ্ট্রে বিশাল পরিসরে মুক্তি পাচ্ছে প্রবাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’
মুক্তির আগেই ১০ লক্ষ টিকেট বিক্রির রেকর্ড গড়ল প্রভাসের ‘রাধে শ্যাম’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ