স্ক্রিন সংখ্যায় নিজ স্টেটে বড় ধাক্কা খেলো প্রভাসের সিনেমা ‘রাধে শ্যাম’!

প্রভাসের সিনেমা ‘রাধে শ্যাম’

স্ক্রিন সংখ্যায় রেবেল স্টার প্রভাসের ভক্ত এবং অনুগামীরা সর্বশেষ খবরে বিস্মিত হতে যাচ্ছেন। কারন থিয়েটার গণনা নিজ স্টেটে বড় ধাক্কা খেলো প্রভাসের সিনেমা ‘রাধে শ্যাম’ কারন অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানায় প্রেক্ষাগৃহের সংখ্যা অন্যান্য সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আখন্ডা’, ‘ভীমলা নায়ক’ এবং ‘পুষ্পা’ এর তুলনায় অনেক কম। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, প্রভাস অভিনীত সিনেমাটির রাজ্যের প্রায় ৮৬০টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে।

- Advertisement -

কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত তেলুগু সিনেমা ‘আখন্ডা’, ‘পুষ্পা’ এবং ‘ভীমলা নায়ক’ সিনেমাগুলো যথাক্রমে ৯২৫, ১১৫০ এবং ১০৭৫ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। এই সিনেমাগুলোর তুলনায় ‘রাধে শ্যাম’ সিনেমার প্রেক্ষাগৃহ সংখ্যা অবাক করার মত। যদিও নিজ স্টেটে প্রভাসের সিনেমা ‘রাধে শ্যাম’ এর কম প্রেক্ষাগৃহে মুক্তির কারন এখনো জানা যায়নি খবরটি নিঃসন্দেহে প্রভাস ভক্তদের জন্য হতাশার! এরমধ্যে অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানার প্রেক্ষাগৃহগুলোর মধ্যে নিজামে সর্বাধীক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানায় প্রায় ৮৬০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। নিজ স্টেটে প্রভাসের সিনেমা ‘রাধে শ্যাম’ এর প্রেক্ষাগৃহের সংখ্যা নীচে দেওয়া হলো –

নিজাম ৩২৫
সিডেড ১৯০
ইউএ ৭৮
পূর্ব ৫৬
পশ্চিম ৪৫
গুন্টুর ৬০
কৃষ্ণ ৬০
নেল্লোর ৪২
মোট (অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানা)  ৮৬০
- Advertisement -

নিজ স্টেটে বড় ধাক্কা খেলেও প্রভাসের সিনেমা ‘রাধে শ্যাম’ সিনেমাটি বিশ্বব্যাপী বিশাল আয়োজনে মুক্তি পেতে যাচ্ছে। সর্বশেষ প্রকাশিত খবর অনুযায়ী বিশ্বব্যাপী ৭ হাজারের বেশী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমা।

অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানা ৮৬০
কর্ণাটক ১৮৫
তামিলনাড়ু ১৭৫
কেরালা ১৫০
ভারতের অন্য এলাকা ২,২০০
ভারতের বাইরে ৩,৪০০
মোট (গ্লোবাল) ৭,০১০

তবে অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানায় তুলনামূলক কম প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও সিনেমাটির অগ্রিম বুকিং নির্মাতাদের জন্য আশাব্যঞ্জক হিসেবে বিবেচিত হচ্ছে। মুক্তির একদিন আগে পর্যন্ত হায়দ্রাবাদে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি থেকে আয়ের পরিমাণ দাঁড়িয়েছে প্রায় ৪ কোটি রুপি। এছাড়া নিজামেও সিনেমাটি দুর্দান্ত অগ্রিম টিকেট বিক্রি নিশ্চিত করতে পেরেছে। ব্যবসায়িক সাফল্য নিশ্চিত করতে অন্ধ্র প্রদেশ এবং তেলেঙ্গানায় সিনেমাটি বক্স অফসে ১০৬ কোটি রুপি আয় করতে হবে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘রাধে শ্যাম’ এরপর প্রভাসের নির্মানাধীন সবগুলো সিনেমাই অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে। নির্মানাধীন এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’, যেখানে তাকে একজন দুর্ধর্ষ গ্যাংস্টারের দেখা যাবে। এছাড়া তার হাতে রয়েছে পৌরনিক গল্পের সিনেমা ‘আদিপুরুষ’, নাগ আশ্বিন পরিচালিত পরিচালিত নাম ঠিক না হওয়া বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর সিনেমা এবং সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত অ্যাকশন সিনেমা ‘স্পিরিট’।

প্রসঙ্গত, ঘোষনা পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে রয়েছে রাধা কৃষ্ণা কুমার পরিচালিত প্রবাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’ আর সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। পিরিয়ডিক রোম্যান্টিক ‘রাধে শ্যাম’ সিনেমায় পূজা অভিনীত চরিত্রের নাম প্রেরণা। অন্যদিকে এই সিনেমায় প্রভাসকে দেখা যাবে বিক্রমাদিত্য চরিত্রে। পূজা এবং প্রভাস ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন কৃষ্ণম রাজু প্রিয়দর্শী, ভাগ্যশ্রী এবং মুরলী শর্মা।

আরো পড়ুনঃ
মুক্তির আগেই ১০ লক্ষ টিকেট বিক্রির রেকর্ড গড়ল প্রভাসের ‘রাধে শ্যাম’
যুক্তরাষ্ট্রে বিশাল পরিসরে মুক্তি পাচ্ছে প্রবাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’
রাধে শ্যাম: প্রভাসকে নিয়ে নির্মাতাদের সময়ের সবচেয়ে বড় বাজী!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ