মুক্তির আগেই ১০ লক্ষ টিকেট বিক্রির রেকর্ড গড়ল প্রভাসের ‘রাধে শ্যাম’

প্রভাসের ‘রাধে শ্যাম’

প্রভাস এবং পূজা হেগ অভিনীত ‘রাধে শ্যাম’ সিনেমাটি চলতি বছরে ভারতের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি। ঘোষনার পর থেকে ভারতীয় সিনেমাপ্রেমীদের কাছে অন্যতম আলোচিত সিনেমা হিসেবে স্থান করে নিয়েছে রাধা কৃষ্ণা কুমার পরিচালিত এই সিনেমা। করোনা মহামারীর কারনে একাধিকবার পিছিয়ে অবশেষে আগামী ১১ই মার্চ মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি। ভারতের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশেও সিনেমাটি নিয়ে দেখা যাচ্ছে উম্মাদনা। সম্প্রতি জানা গেছে মুক্তির আগেই যুক্তরাজ্যে ১০ লক্ষ টিকেট বিক্রির রেকর্ড গড়েছে প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমাটি।

- Advertisement -

সিনেমাটির টিমের সদস্যরা বর্তমানে বিভিন্ন প্রচারণা এবং টিভি অনুষ্ঠানে নিয়মিত আসছেন। সিনেমাটি নিয়ে উত্তেজনা ভারতের গণ্ডি পেরিয়ে দেখা গেছে যুক্তরাজ্যেও। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মুক্তির আগেই ইতিমধ্যে ব্রিটেনে সিনেমাটির প্রায় ১০ লক্ষ্য টিকেট বিক্রি হয়েছে। প্রি-বুকিং শুরু পর মঙ্গলবার পর্যন্ত (৮ই মার্চ) পর্যন্ত এই টিকেটগুলো বিক্রি হয়েছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। ধারনা করা হচ্ছে যুক্তরাজ্যে একদিনে আয়ের দিক থেকে তেলুগু সিনেমার রেকর্ড গড়তে যাচ্ছে এই প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমাটি।

এদিকে সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির নতুন ট্রেলার। প্রকাশিত ট্রেলার সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছে কয়েক গুন বেশী। রোম্যান্টিক গল্পের সিনেমাটিতে থাকছে থ্রিলার এবং টুইস্ট। মেটাভার্সে প্রকাশের পর প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমার ট্রেলার দর্শকদের মাঝে ঝড় তুলেছে। তিন মিনিটের মধ্যেই থ্রিডি ভার্চুয়াল রিয়েলিটিতে সিনেমাটির ট্রেলার দেখেছেন দুই লক্ষ্যের বেশী মানুষ।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘এটি এমন কিছু যা মুক্তির দুইদিন আগে জনসাধারণের মধ্যে উন্মাদনা জাগিয়েছে। বক্স অফিসে টিকিট বিক্রির বন্যা বইছে। হিন্দি থেকে আসা একটি বৃহত্তর অংশ থাকার কারণে সিনেমাটি তেলেগু রাজ্যে রেকর্ড-ব্রেকিং ওপেনিং হবে বলে আশা করা হচ্ছে। তার প্রত্যাশার উপরে, সিনেমাটির প্রিমিয়ারে ১ মিলিয়নেরও বেশি টিকেট বিক্রি অতিক্রম করবে।‘

উল্লেখ্য যে, ‘রাধে শ্যাম’ এরপর প্রভাসের নির্মানাধীন সবগুলো সিনেমাই অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে। নির্মানাধীন এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’, যেখানে তাকে একজন দুর্ধর্ষ গ্যাংস্টারের দেখা যাবে। এছাড়া তার হাতে রয়েছে পৌরনিক গল্পের সিনেমা ‘আদিপুরুষ’, নাগ আশ্বিন পরিচালিত পরিচালিত নাম ঠিক না হওয়া বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর সিনেমা এবং সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত অ্যাকশন সিনেমা ‘স্পিরিট’।

- Advertisement -

প্রসঙ্গত, ঘোষনা পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে রয়েছে রাধা কৃষ্ণা কুমার পরিচালিত প্রবাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’ আর সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। পিরিয়ডিক রোম্যান্টিক ‘রাধে শ্যাম’ সিনেমায় পূজা অভিনীত চরিত্রের নাম প্রেরণা। অন্যদিকে এই সিনেমায় প্রভাসকে দেখা যাবে বিক্রমাদিত্য চরিত্রে। পূজা এবং প্রভাস ছাড়াও সিনেমাটির আরো কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন কৃষ্ণম রাজু প্রিয়দর্শী, ভাগ্যশ্রী এবং মুরলী শর্মা।

আরো পড়ুনঃ
যুক্তরাষ্ট্রে বিশাল পরিসরে মুক্তি পাচ্ছে প্রবাসের রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’
‘রাধে শ্যাম’ সিনেমার মুক্তির তারিখ ঘোষনাঃ বক্স অফিসে জমজমাট লড়াই!
রাধে শ্যাম: প্রভাসকে নিয়ে নির্মাতাদের সময়ের সবচেয়ে বড় বাজী!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ