রাজামৌলীর সিনেমায় এবার মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট!

মহেশ বাবুর বিপরীতে

নিজের কেরিয়ারের অন্যতম সেরা সময় পার করছেন বলিউডের লেডি সুপারস্টার আলিয়া ভাট। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে। সিনেমাটির ব্যবসায়িক সাফল্যে আলিয়া বর্তমানে রূপালি পর্দায় রাজত্ব করছেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা। সঞ্জয় লীলা বনসালির পরিচালনায় তার যুগান্তকারী অভিনয়ের জন্য প্রশংসিত হচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি জানা গেছে রাজামৌলীর পরিচালনায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট।

- Advertisement -

মুক্তি প্রতীক্ষিত ‘আরআরআর’ এবং ‘বাহুবলী’ সিনেমার পরিচালক এসএস রাজামৌলি আলিয়া ভাটের সাথে আবারো একটি সিনেমায় কাজ করার পরিকল্পনা করছেন। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাজামৌলী তার আসন্ন জঙ্গল অ্যাডভেঞ্চার ভিত্তিক সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করার পরিকল্পনা করছেন।

পিঙ্কভিলার এক প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক আলিয়া ভাটকে মহেশ বাবুর বিপরীতে মুখ্য ভূমিকায় চুক্তিবদ্ধ করতে চান। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘গত কয়েক মাস ধরে, এসএস রাজামৌলি এবং তার বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ, মহেশের সাথে তাদের পরবর্তী সিনেমার চিত্রনাট্যের কাজ করছেন। তারা এই সময়ের মধ্যে বেশ কয়েকটি চরিত্র তৈরি করেছে এবং আলিয়া সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয় করার জন্য উপযুক্ত বলে করছেন।‘

- Advertisement -

সিনেমাটিতে আলিয়া ভাটকে রাখার কারণ হল এটিকে প্যান-ইন্ডিয়া হিসেবে নির্মান করতে চাচ্ছেন রাজামৌলী। সূত্রটি আরো জানিয়েছে ‘আলোচনা চলছে এবং যদি সবকিছু পরিকল্পনা মতো হয়, আলিয়া মহেশের সাথে প্রথমবারের মতো জুটি বাঁধবেন। তারিখ, অভিনয়ের আর্থিক স্কিম এবং চরিত্রের বৈশিষ্ট্যগুলি এই মুহূর্তে আলোচনা করা হচ্ছে। সিনেমাটিতে আলিয়া এই আফ্রিকান জঙ্গল অ্যাডভেঞ্চারে একটি বড় ভূমিকা পালন করবে।‘

প্রতিবেদনে আরও বলা হয়েছে যে মহেশ বাবু এবং আলিয়া ভাট তাদের নির্মানাধীন সিনেমাগুলোর কাজ শেষ করার পরে নির্মাতারা এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু করবেন। আগামী বছরের মাঝামাঝি সিনেমাটির দৃশ্যধারন শুরু হবে বলে আশা করা হচ্ছে। সিনেমাটিকে প্রচুর ভিএফএক্সের ব্যবহার থাকবে বলে জানা গেছে। এছাড়া আফ্রিকার জঙ্গলের কিছু বাস্তব লোকেশনে চিত্রায়িত হবে সিনেমাটির বেশীরভাগ দৃশ্য।

- Advertisement -

প্রসঙ্গত, এস এস রাজামৌলী পরিচালিত বহুল প্রতীক্ষিত ‘আরআরআর’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আলিয়া ভাটকে। এই সিনেমার তার চরিত্রের নাম সীতা। আর এই সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন এনটিআর জুনিয়র এবং রাম চরন। আগামী ২৫শে মার্চ সিনেমাটি ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
পাঁচ ভাষায় মুক্তি পেতে যাচ্ছে তামিল ‘পন্নিইন সেলভান’ সিনেমার প্রথম পর্ব
জানা গেলো কবে আসছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রথম ট্রেলার!
প্রথম দিনে বক্স অফিসে দুর্দান্ত শুরু করলো অজিত কুমারের ‘ভালিমাই’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ