দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে প্রভাসের নতুন অ্যাকশন সিনেমা ‘সালার’!

অ্যাকশন সিনেমা ‘সালার’

বর্তমানে রেবেল স্টার খ্যাত প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। রোম্যান্টিক গল্পের এই সিনেমাটি আগামী ১১ই মার্চ বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া এই তারকার নির্মানাধীন অন্যান্য সিনেমাগুলোর মধ্যে ‘সালার’ অন্যতম। প্রভাসকে নিয়ে প্রশান্ত নীলের অ্যাকশন সিনেমা ‘সালার’ নিয়ে সম্প্রতি নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। ভারতের প্রভাবশালী একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে প্রভাসের বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি।

- Advertisement -

এস এস রাজামৌলী পরিচালিত ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে প্যান-ইন্ডিয়া তারকার খ্যাতি পাওয়া প্রভাস বর্তমানে ‘রাধে শ্যাম’ সিনেমাটির প্রচারণায় ব্যাস্ত রয়েছেন। সম্প্রতি হায়দ্রাবাদে সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে গণমাধ্যমের সাথে কথা বলেন প্রভাস। উক্ত আপাচারিতায় প্রভাসকে নিয়ে প্রশান্ত নীলের অ্যাকশন সিনেমা ‘সালার’ সিনেমাটি দুই পর্বে নির্মানের ইঙ্গিত হয়েছেন এই তারকা।

উক্ত সংবাদ সম্মেলনে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমা নিয়ে প্রভাসকে প্রশ্ন করেন এক গণমাধ্যম কর্মি। এই তারকার কাছে জানতে চাওয়া হয়েছিলো ‘কেজিএফ’ সিনেমার মত ‘সালার’ও কি দুই পর্বে নির্মিত হবে কিনা। তবে এই প্রশ্নের সরাসরি কোন উত্তর দেননি এই তারকা। আর দুই পর্বে নির্মানের বিষয়টি সরাসরি উড়িয়ে দেননি প্রভাস। প্রভাসের এই উত্তরের পর ‘সালার’ সিনেমাটি দুই পর্বে নির্মান নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

- Advertisement -

নির্মানাধীন প্যান-ইন্ডিয়া ‘সালার’ সিনেমাটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীল। ‘সালার’ সিনেমাটি অ্যাকশন থ্রিলার গল্পে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটিতে প্রভাসকে একজন আন্ডারওয়ার্ল্ড গ্যাংষ্টারের ভূমিকায় দেখা যাবে আর এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন সাউথের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। এই সিনেমার মাধ্যমে প্রভাস এবং শ্রুতি হাসান প্রথমবারের মতো অভিনয় করছেন কান্নড় সিনেমায়।

প্রভাসকে নিয়ে প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমাটি একই সাথে কন্নড় এবং তেলুগু ভাষায় নির্মিত হচ্ছে। এছাড়া সিনেমাটি হিন্দি, তামিল এবং মালায়ালাম ভাষায় ডাবিং করে মুক্তি দেওয়া হবে। ‘সালার’ সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন রবি বসরুর আর সিনেমাটোগ্রাফির দায়িত্বে আছেন ভুবন গৌড়া। হোম্বেল ফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন বিজয় কিরানগান্ডুর।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘সালার’ সিনেমায় প্রবাসের সাথে মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন!
প্রবাসের একশন থ্রিলার ‘সালার’: জানা গেলো মুক্তির তারিখ
‘সালার’ সিনেমায় শ্রুতি হাসান: জন্মদিনে পাওয়া গেলো আনুষ্ঠানিক ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ