আগামী ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে রজনীকান্তের নতুন ‘আন্নাত্তাহে’ সিনেমার শুটিং

তামিল সিনেমার মেগাষ্টার রজনীকান্ত সম্প্রতি শুরু করেছিলেন পরিচালক সিরুথাই সিভার নতুন সিনেমা ‘আন্নাত্তাহে’র শুটিং। হায়দ্রাবাদে শুটিং শুরুর কিছুদিন পরই টিমের একজনের করোনা আক্রান্তের কারনে বন্ধ হয়ে যায় শুটিং। এরপরই সিনেমাটি নিয়ে অনিশ্চয়তা শুরু হয় কারন জানুয়ারিতে রজনীকান্তের নিজের রাজনৈতিক দল শুরু করার কথা ছিল।

- Advertisement -

এবার শোনা যাচ্ছে আগামী ফেব্রুয়ারিতে চেন্নাইয়ে আবারও শুরু হচ্ছে এই সিনেমার চিত্রায়ন। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী শুটিং শুরু ব্যাপারে রজনীকান্তের স্বীদ্ধান্ত অনুযায়ী প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। ইতিমধ্যে সিনেমাটির ৭৫% শুটিং সম্পন্ন হয়েছে এবং বাকি অংশ রজনীকান্তের স্বাস্থ্যের কথা বিবেচনা করে চেন্নাইয়ে সম্পন্ন করা হবে। সে হিসেবে আগামী ফেব্রুয়ারিতে শুরু হতে যাচ্ছে সিনেমাটির বাকি অংশের চিত্রায়ন।

উল্লেখ্য যে, রাজনৈতিক দল শুরু করার কথা থাকলেও সেই স্বিধান্ত থেকে সরে এসেছেন রজনীকান্ত। এই মুহূর্তে কোন রাজনৈতিক দল শুরু করছেন না ভারতের অন্যতম জনপ্রিয় এই সুপারষ্টার।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে রক্তচাপ সহ বেশ কিছু শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই তারকা। হাসপাতালের চিকিৎসা শেষে গত রবিবার নিজের মেয়ে ঐশ্বরিয়া ধানুশের সাথে চেন্নাইয়ে ফেরত গেছেন রজনীকান্ত।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ