‘ভালিমাই’ দিয়ে তামিলনাড়ু বক্স অফিসে নতুন রেকর্ড গড়লেন অজিত কুমার

রেকর্ড গড়লেন অজিত

গতকাল (২৪ ফেব্রুয়ারি) মুক্তি পাওয়া অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’ মুক্তির প্রথম দিনে তামিল নাড়ু বক্স অফিসে নতুন রেকর্ড গড়লেন অজিত কুমার। প্রাথমিক অনুমান অনুযায়ী উদ্বোধনী দিন সিনেমাটি তামিল নাড়ু বক্স অফিসে ৩০ কোটি রুপির কাছাকাছি আয় করতে সক্ষম হয়েছে। বিজয়ের ‘মাস্টার’, ‘মারসাল’, ‘বিগিল’ এবং রজনীকান্তের ‘দরবার’, ‘আনাত্তে’, ‘২ পয়েন্ট ০’ এবং ‘পেট্টা’র সিনেমাকে ছাড়িয়ে গেছে। এছাড়া ‘ভালিমাই’ দিয়ে অজিত কুমার তার আগের ‘বিশ্বসাম’ এবং ‘ভিভেগাম’ সিনেমাকেও ছাড়িয়ে গেছে।

- Advertisement -

যদিও তামিলনাড়ু থেকে সিনেমাটির বক্স অফিস আয়ের আনুষ্ঠানিক হিসেব এখনো পাওয়া যায়নি, প্রাথমিক হিসেবে প্রথম দিনে সিনেমাটির মোট গ্রোস আয়ের পরিমাণ দাঁড়াবে ২৮ থেকে ৩২ কোটি রুপি। এর মাধ্যমে বক্স অফিসে প্রথম দিনে তামিলনাড়ুর সর্বকালের দ্বিতীয় বৃহত্তম সিনেমা হিসেবে রেকর্ডের খাতায় নাম লিখিয়েছে ‘ভালিমাই’। প্রথমস্থানে রয়েছে এ আর মুরুগাদোস পরিচালিত ‘সরকার’ সিনেমাটি। তবে বিজয় অভিনীত ‘সরকার’ দীপাবলির মতো একটি বড় উত্সবে এককভাবে মুক্তি পেয়েছিলো।

‘ভালিমাই’ দিয়ে তামিলনাড়ু বক্স অফিসে অজিত কুমার আবারও তার জনপ্রিয়তার প্রমাণ দিলেন। সাথে এটাও প্রমাণ পাওয়া গেলো যে, তামিলনাড়ুতে রেকর্ড গড়ার জন্য থালার কোন উত্সবের প্রয়োজন নেই৷ মুক্তির প্রথম দিনে সকাল ৪টা থেকে সবগুলো প্রদর্শনীতে হাউসফুল বোর্ড ঝুলতে দেখা গেছে। ‘ভালিমাই’ সিনেমাটির এই বাণিজ্যিক ফলাফলকে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর জন্য সুখবর বলে মনে করছেন সংশ্লিষ্টরা। শুধুমাত্র একটি রাজ্য থেকে ৩০ কোটি রুপি আয় যেকোন সিনেমার জন্য একটি বড় কৃতিত্ব, খুব কম লোকই অর্জন করেছে।

- Advertisement -

৩০ কোটি রুপি দিয়ে যাত্রা শুরুর মাধ্যমে অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটির প্রথম সপ্তাহে সম্ভাব্য আয় হতে পারে প্রায় ৭৫ কোটি রুপি। প্রথম দিন বক্স অফিসে দুর্দান্ত শুরু করলেও সিনেমাটির আসল ব্যবসায়িক সাফল্য নির্ভর করছে আগামী রবিবার সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহের উপর। এদিকে তামিলনাড়ু ছাড়া অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, কর্ণাটক, কেরালা এবং উত্তর অঞ্চলে সিনেমাটির প্রথম দিনে আয় ছিলো ৭ কোটি রুপির মত। এই হিসেব অনুযায়ী, ভারতজুড়ে প্রথম দিনে সিনেমাটির মোট আয় দাঁড়াচ্ছে ৩৫ কোটি রুপি।

প্রসঙ্গত সিনেমাটি প্রাথমিকভাবে গত বছর মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে গেছে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘নেরকোন্ডা পারভাই’ সিনেমার পর এইচ বিনোথের সাথে অজিত কুমারের দ্বিতীয় সিনেমা হচ্ছে ‘ভালিমাই’। সিনেমাটিতে অজিতের বিপরীতে অভিনয় করছেন বলিউড তারকা হুমা কুরেশি। এছাড়া অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত্রা, ভিজে বানী, কার্তিকায়া প্রমুখ। আর যৌথভাবে প্রযোজনা করেছে বনি কাপুর এবং জি স্টুডিওস। আর সিনেমাটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন যুবান শঙ্কর রাজা।

- Advertisement -

আরো পড়ুনঃ
প্রথম দিনে বক্স অফিসে দুর্দান্ত শুরু করলো অজিত কুমারের ‘ভালিমাই’
মোট চারটি ভাষায় মুক্তি পাচ্ছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’
অজিত কুমার অভিনীত সর্বাধিক উপার্জনকারী ৫টি সিনেমার বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ