প্রথম দিনে বক্স অফিসে দুর্দান্ত শুরু করলো অজিত কুমারের ‘ভালিমাই’

অজিত কুমারের ‘ভালিমাই’

প্রায় আড়াই বছর পর আবারো বড় পর্দায় ফিরলেন তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। ২৪শে ফেব্রুয়ারি ভারতে মোট চারটি ভাষায় মুক্তি পেয়েছে অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটি। জানা গেছে প্রথম দিনে বক্স অফিসে দুর্দান্ত শুরু করেছে এই বিনোথ পরিচালিত বহুল প্রতীক্ষিত এই সিনেমা। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বিশ্বব্যাপী ৪,৫০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে এই সিনেমা যার মধ্যে শুধুমাত্র তামিলনাড়ুতে ৯০০ স্ক্রিনে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি।

- Advertisement -

ভারতের সিনেমা বিশেষজ্ঞ রামেশ বালা জানিয়েছে মুক্তির প্রথম দিনে শুধুমাত্র তামিলনাড়ু বক্স অফিসে প্রথম দিনে সিনেমাটি ৩০ কোটি আয়ের সম্ভাবনা রয়েছে। অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটির প্রথম দিনে বক্স অফিস আয়ের সম্ভাবনা নিয়ে বলেন, ‘তামিলনাড়ুতে সিনেমাটি এককভাবে মুক্তি পেয়েছে, সে হিসেবে প্রথম দিনে ৩০ কোটি রুপি আয় করা উচিৎ। ৮০০ এর থেকে বেশী স্ক্রিনে মুক্তি পাওয়া সিনেমাটির প্রদর্শনি সকাল ৪টা থেকে শুরু হয়েছে। সকাল ৪টা এবং ৭টা – স্বাভাবিকের চেয়ে এই দুটি প্রদর্শনি বেশী পাচ্ছে সিনেমাটি।‘

এদিকে তেলুগুতে অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটি প্রথম দিনে এককভাবে প্রদর্শিত হচ্ছে। কিন্তু দ্বিতীয় দিন থেকে তেলুগুতে মুক্তি পেতে যাচ্ছে পবন কল্যাণ অভিনীত ‘বিমলা নায়েক’ সিনেমাটি। অন্ধ্র ও তেলেঙ্গানাতে অনেকদিন পর একই সাথে মুক্তি পেয়েছে এই তারকার সিনেমা। তেলুগুতে প্রায় ৭৫০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি। কোন প্রতিযোগী না থাকার কারনে তেলুগুতেও সিনেমাটি ভালো আয় নিশ্চিত করবে মুক্তির প্রথম দিনে।

- Advertisement -

এছাড়া কর্ণাটকে ১৫০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘ভালিমাই’। মুক্তির প্রথম দিনে সিনেমাটির বক্স অফিস আয় প্রায় ১ থেকে ২ কোটি রুপি দাঁড়াচ্ছে। কেরালা বক্স অফিস থেকেও সিনেমাটি একই পরিমাণ আয় করবে বলে ধারনা করছেন সিনেমার ট্রেড বিশ্লেষকরা। অন্যদিকে হিন্দিতেও মুক্তি পেয়েছে অজিত কুমারের এই সিনেমা। তবে হিন্দি দর্শকদের মাঝে অজিতের তেমন জনপ্রিয়তা নেই আর আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে বলিউডের প্রতীক্ষিত সিনেমা ‘গাঙ্গুভাই কাঠিওয়ারি।‘ সে হিসেবে হিন্দি সিনেমার মার্কেটে বক্স অফিস তেমন বেশী হবে না বলেও জানিয়েছে কিছু সংবাদ মাধ্যম।

সিনেমাটি প্রাথমিকভাবে গত বছর মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে গেছে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘নেরকোন্ডা পারভাই’ সিনেমার পর এই নির্মাতার সাথে অজিত কাপুরের দ্বিতীয় সিনেমা হচ্ছে ‘ভালিমাই’। অজিতের বিপরীতে অভিনয় করছেন বলিউড তারকা হুমা কুরেশি। এছাড়া অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত্রা, ভিজে বানী, কার্তিকায়া প্রমুখ। আর যৌথভাবে প্রযোজনা করেছে বনি কাপুর এবং জি স্টুডিওস। আর বিঘ্নেশ সিনেমাটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন যুবান শঙ্কর রাজা।

- Advertisement -

আরো পড়ুনঃ
মোট চারটি ভাষায় মুক্তি পাচ্ছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’
২০২২ সালের বক্স অফিস মাতাতে আসছে যে ১৫টি তামিল সিনেমা!
নতুন সিনেমায় অজিত কুমারের দুর্ধর্ষ লুক প্রকাশ করলেন বনি কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ