‘আয়েশা’ ফার্স্ট লুক দিয়ে মুগ্ধ করলেন লেডি সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার

'আয়েশা' ফার্স্ট লুক

লেডি সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার অভিনীত ইন্দো-আরবি ‘আয়েশা’ সিনেমা ফার্স্ট লুক পোষ্টার প্রকাশ করেছেন নির্মাতারা। নারীকেন্দ্রিক এই সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন এই তারকা। প্রকাশিত পোষ্টারে ‘আয়েশা’ ফার্স্ট লুক দিয়ে ভক্তদের মুগ্ধ করলেন মালায়ালাম সিনেমার লেডি সুপারস্টার মঞ্জু ওয়ারিয়ার। মালয়ালম ছাড়াও পোস্টারটি ইংরেজি, আরবি, তামিল, তেলেগু, হিন্দি এবং কন্নড় ভাষায় প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

রাস আল খামাইতে আল কাস আল গামিদ নামে একটি প্রাসাদ-সদৃশ বাড়িতে শ্যুট করা প্রথম মালায়ালাম-আরবি সিনেমা হতে যাচ্ছে ‘আয়েশা’। সিনেমাটি ইংরেজিসহ মোট সাতটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমার মাধ্যমে মালায়লাম লেডি সুপারস্টার একজন প্যান-ইন্ডিয়া তারকা হিসেবে অভিষিক্ত হতে চলেছেন। গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ‘আয়েশা’ মঞ্জু ওয়ারিয়ারের অভিনয় জীবনের সেরা চরিত্র হতে যাচ্ছে।

- Advertisement -

নবাগত আমির পাল্লিকাল পরিচালিত এই সিনেমায় মঞ্জু ওয়ারিয়ার ছাড়া আরো অভিনয় করেছেন রাধিকা, সাজনা, পূর্ণিমা, লতিফা (তিউনিশিয়া), সালামাহ (ইউএই), জেনিফার (ফিলিপাইন), সারাফিনা (নাইজেরিয়া), সুমাইয়া (ইয়েমেন) এবং ইসলাম (সিরিয়া)। .পারিবারিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন আশিফ কাক্কোদি। আর ‘আয়েশা’ সিনেমাটির কোরিওগ্রাফিতে আছেন প্রভু দেবা।

- Advertisement -

বিজয় দেবরাকোন্ডার তেলেগু-হিন্দি সিনেমা ‘লাইগার’ এর পর বিষ্ণু শর্মার শ্যুট করা আরেকটি মালায়ালম ছবি ‘আয়েশা’। ফিদার টাচ মুভি বক্স, ইমাজিন সিনেমাস, লাস্ট এক্সিট সিনেমাস এবং মুভি বাকেটের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন শামসুদিন মানকারথোদি, জাকারিয়া ওয়াওয়াদ, হ্যারিস দেশম, অনীশ পিবি এবং বিনেশ চন্দ্রান।

বি কে হরিনারায়ণন এবং সুহেল কোয়া রচিত সিনেমাটির গানগুলোতে সুর করেছেন এম জয়চন্দ্রন। আর সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন বিখ্যাত ভারতীয় এবং আরবি একাধিক কণ্ঠ শিল্পীরা। জানা গেছে ফেব্রুয়ারির শেষে দিল্লি ও বোম্বেতে শুরু হবে ‘আয়েশা’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এছাড়া কাতার সহ মধ্য প্রাচ্যের একাধিক দেশে সিনেমাটি চিত্রায়িত হবে। আর সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে শেষ হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
নতুন সিনেমার ফার্স্ট লুকে শকুন্তলা রূপে মুগ্ধতা ছড়ালেন সামান্থা রুথ প্রভু
নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্তের বিপরীতে এবার ঐশ্বরিয়া রাই বচ্চন
‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমার রোম্যান্টিক পোষ্টারে মহেশ বাবু ও কীর্তি সুরেশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ