কবে আসছে অজিত কুমারের নতুন সিনেমা? পড়ুন বিস্তারিত

তামিল সুপারষ্টার অজিত কুমারের সর্বশেষ সিনেমা ‘নারকোন্ডা পারভি’ মুক্তি পেয়েছিলো ২০১৯ সালে। সিনেমাটি দর্শকপ্রিয়তা অর্জন করেছিলো। সিনেমাটির সাফল্যের পর অজিত কুমার আবারও কাজ করছেন পরিচালক এইচ ভিনোতের সাথে। ‘ভালিমাই’ নামের এই ছবির চিত্রায়নের কাজ চলছে বলে জানা গেছে। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। গানের চিত্রায়ন এবং কিছু ষ্টান্ট দৃশ্যধারণ হলেই শেষ হবে শুটিং।

- Advertisement -

উক্ত প্রতিবেদন অনুযায়ী এই মুহূর্তে ‘ভালিমাই’ সিনেমার চিত্রায়ন হায়দ্রাবাদে হচ্ছে এবং সিনেমার শুটিং সম্পন্ন করার জন্য পুরো টিম কাজ করছে। সিনেমাটির শুটিং আগামী ফেব্রুয়ারির মধ্যে হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। আর অজিত কুমারের জন্মদিনের দুই দিন আগে ২৯শে এপ্রিল সিনেমাটির মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিনেমাটিতে অজিত কুমার একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন। দুর্দান্ত সব একশন ষ্টান্ট আর বাইক রেস থাকবে সিনেমাতে। সিনেমাটিতে অজিতের বিপরীতে অভিনয় করছেন বলিউড তারকা হুমা কুরেশি। এছাড়া অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত্রা, ভিজে বানী, কার্তিকায়া প্রমুখ। আর যৌথভাবে প্রযোজনা করেছে বনি কাপুর এবং জি স্টুডিওস।

- Advertisement -
- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ