বনি কাপুরের প্রযোজনায় সুপারস্টার রজনীকান্তের ১৭০তম সিনেমা!

রজনীকান্তের ১৭০তম

তামিল সিনেমার কিংবদন্তী তারকা রজনীকান্ত আবারো নিয়মিতভাবে নতুন নতুন সিনেমায় অভিনয় শুরু করছেন। কিছুদিন আগে এই সুপারস্টার তামিলের আলোচিত নির্মাতা নেলসন দিলীপকুমারের নতুন সিনেমায় অভিনয়ের ঘোষনা দিয়েছিলেন। নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘থালাইভার ১৬৯’ নামে পরিচিত। সম্প্রতি জানা গেছে আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই তামিল সুপারস্টার। আর রজনীকান্তের ১৭০তম সিনেমাটি প্রযোজনা করছেন বনি কাপুর।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী রজনীকান্তের ১৭০তম সিনেমাটি পরিচালনা করছেন অরুণরাজা কামরাজ। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে বেশ কিছুদিন থেকেই অরুণরাজা এই তারকাকে সিনেমাটির গল্প শোনাতে চাচ্ছিলেন। অবশেষে তার নির্মানাধীন আরো একটি সিনেমার প্রযোজক বনি কাপুর এবং রাহুলের মাধ্যমে তিনি এই সুযোগ পেয়েছিলেন।

নির্মাতা অরুণরাজা বর্তমানে উদয়নিধি স্টালিন অভিনীত ‘নেনজুক্কু নিধি’ সিনেমাটির কাজে ব্যস্ত রয়েছেন। ‘নেনজুক্কু নিধি’ অনুভব সিনহা পরিচালিত এবং আয়ুষ্মান খুরানা অভিনীত ২০১৯ সালের হিন্দি সিনেমা ‘আর্টিকেল ১৫’ এর রিমেক। ১৭০তম সিনেমাটির গল্প শোনার পর ইতিমধ্যে সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে রজনীকান্ত সম্মতি দিয়েছেন বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

- Advertisement -

এদিকে সাম্প্রতিক সময়ে বলিউডের প্রভাবশালী প্রযোজক বনি কাপুর বলিউডের সিনেমার চেয়ে তামিল এবং তেলুগু সিনেমা প্রযোজনায় বেশী প্রাধান্য দিচ্ছেন। আগামী সপ্তাহেই মুক্তি পেতে যাচ্ছে বনি কাপুর প্রযোজিত তামিল অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’ সিনেমাটি। অন্যদিকে আগের মত রজনীকান্তের সিনেমাগুলোর বক্স অফিসে তেমন সাফল্য পাচ্ছে না। কিন্তু এরপরও নিয়মিত নতুন নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এই সুপারস্টার।

প্রসঙ্গত, অরুণরাজা এর আগে ২০১৬ সালের ব্যবসা সফল অ্যাকশন ড্রামা ‘কাবালি’তে রজনীকান্তের সাথে কাজ করেছেন। তিনি ‘নেরুপুদা’ শিরোনামে সিনেমাটির চার্টবাস্টার একটি গান লিখেছিলেন এবং কণ্ঠ দিয়েছিলেন। সিনেমাটিতে রজনীকান্তকে একটি স্টাইলিশ অ্যাকশন অবতারে দেখানো হয়েছিল। এছাড়া অরুণরাজা গীতিকার হিসেবে রজনিকান্ত অভিনীত ‘কালা’ ও ‘দরবার’ সিনেমায়ও কাজ করেছিলেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
নেলসন দিলীপকুমার পরিচালিত নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্ত
নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্তের বিপরীতে এবার ঐশ্বরিয়া রাই

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ