নতুন সিনেমার ফার্স্ট লুকে শকুন্তলা রূপে মুগ্ধতা ছড়ালেন সামান্থা রুথ প্রভু

শকুন্তলা রূপে মুগ্ধতা

বর্তমানে বেশ কয়েকটি সম্ভাবনাময়ী সিনেমায় কাজ করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এই সিনেমাগুলোর মধ্যে সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে নির্মিতব্য ‘শকুন্তলাম’ সিনেমাটি উল্লেখ যোগ্য। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন এই তারকা। সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেছেন নির্মাতারা। নতুন সিনেমার প্রকাশিত ফার্স্ট লুকে শকুন্তলা রূপে মুগ্ধতা ছড়ালেন সামান্থা রুথ প্রভু।

- Advertisement -

প্রকাশিত ফার্স্ট লুকে সাদা ব্লাইজ এবং ধোতিতে দেখা গেছে এই অভিনেত্রীকে। একটি জঙ্গলের ভিতর পশু পাখির মাঝে বসে থাকতে দেখা গেছে সামান্থা রুথ প্রভুকে। আর এই সব কিছুর মাঝে শকুন্তলা রূপে উজ্জ্বল সামান্থা রুথ প্রভু। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফার্স্ট লুকটি শেয়ার করে এই অভিনেত্রী লিখেন, ‘শকুন্তলাম থেকে উপস্থাপন করা হচ্ছে…প্রকৃতির প্রিয়.. শকুন্তলা।‘

- Advertisement -

গুণশেখর পরিচালিত এই সিনেমায় কালিদাসের শকুন্তলা এবং দুষ্যন্তের প্রেমের কাহিনী দেখা যাবে। আর সিনেমাটিতে দেব মোহনকে পুরু রাজবংশের রাজা দুষ্যন্তের ভূমিকায় দেখা যাবে। আল্লু অর্জুনের মেয়ে আল্লু আরহাও এই সিনেমার মাধ্যমে অভিনয়ে অভিষিক্ত হচ্ছেন। এছাড়া মোহন বাবু, শচীন খেদেকর, গৌতমী, অদিতি বালান, অনন্যা নাগাল্লা এবং বর্ষিনী সৌন্দরাজন আলো সিনেমাটিতে অন্যান্য মুখ্য ভূমিকায় অভিনয় করছেন।

হিমালয়ের প্রেক্ষাপটে এটি সর্বকালের সর্বশ্রেষ্ঠ প্রেমের গল্পগুলোর মধ্যে একটি। ঘোষনার পর থেকেই প্রতীক্ষায় রয়েছেন এই তারকার ভক্তরা। হায়দ্রাবাদে বিশাল সেট তৈরি করা হয়েছিল দৃশ্যধারনের জন্য। প্রকাশিত ফার্স্ট লুক পোষ্টার থেকে আরো জানা গেছে প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে এই সিনেমাটি। তেলুগুর পাশাপাশি তামিল, হিন্দি, মালায়ালাম এবং কন্নড় ভাষায়ও শকুন্তলা রূপে মুগ্ধতা ছড়াবেন সামান্থা রুথ প্রভু।

- Advertisement -

প্রসঙ্গত, সামান্থা রুথ প্রভু অভিনীত ‘কাথু ভাকুলা রেন্দু কাধল’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। রোম্যান্টিক কমেডি নির্ভর সিনেমাটি পরিচালনা করেছেন বিঘ্নেশ শিভান। সিনেমাটিতে সামান্থার সাথে আরো অভিনয় করছেন বিজয় সেতুপতি এবং নয়নতারা। সবকিছু ঠিক থাকলে আগামী ২৮শে এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
এবার হিন্দিতে বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে মেগাস্টার চিরঞ্জীবীর ‘আচার্য’
‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমার রোম্যান্টিক পোষ্টারে মহেশ বাবু ও কীর্তি সুরেশ
পবন কল্যাণের নতুন সিনেমায় সামান্থা আক্কিনেনিঃ পরিচালনায় হরিষ শংকর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ