আবারো পিছিয়ে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার মুক্তি!

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার

চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা কান্নড় রকিং স্টার খ্যাত ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ২০১৮ সালে বক্স অফিসে ঝড় তোলা ‘কেজিএফ’ সিনেমার দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। আগামী ১৪ই এপ্রিল প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা থাকলেও সিনেমাটির মুক্তি নিয়ে দেখা গেছে নতুন অনিশ্চয়তা। যদিও এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আবারো পিছিয়ে যাচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার মুক্তি।

- Advertisement -

এর আগে আমির খান তার ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির ১৪ই এপ্রিল মুক্তি স্থগিত করেছেন। ‘লাল সিং চাড্ডা’ পিছিয়ে দেয়ার প্রেক্ষিতে ১৪ই এপ্রিল শাহিদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমার মুক্তির ঘোষনা দেন নির্মাতারা। এদিকে একই সময়ে মুক্তি পেতে যাচ্ছে তামিল সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত নতুন সিনেমা ‘বিস্ট’। ‘জার্সি’, ‘বিস্ট’ এবং ‘‘কেজিএফ চ্যাপ্টার ২’ মুক্তির কারনে ভারতীয় বক্স অফিসে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা তৈরি হয়েছিলো। তবে জানা গেছে আবারো পিছিয়ে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার মুক্তি!

তবে বক্স অফিস লড়াইয়ের কারনে নয় অন্য একটি কারনে পিছিয়ে যাচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার মুক্তি। গুঞ্জন অনুযায়ী ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় রকিং স্টার ইয়াশের এন্ট্রির গানটি নিয়ে সন্তুষ্ট হতে পারেন নি নির্মাতা প্রশান্ত নীল। তাই গানটির চিত্রায়ন নতুনভাবে করতে চাচ্ছেন এই পরিচালক। ইতিমধ্যে গানটি নতুন করে চিত্রায়নের জন্য শিডিউলও চূড়ান্ত করেছেন তিনি। সবকিছু ঠিক থাকলে হায়দ্রাবাদে ৫দিনের শিডিউলে চিত্রায়িত হবে এই গান।

- Advertisement -

এদিকে সিনেমাটির প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সিনেমাটিতে তাকে আধীরা চরিত্রে দেখা যাবে। চরিত্রটি সম্পর্কে গণমাধ্যমের সাথে আলাপকালে সঞ্জয় দত্ত বলেন, ‘আমি এখন পর্যন্ত যে সব পাগলাটে চরিত্রে অভিনয় করেছি তার মধ্যে অধীরা অন্যতম। তিনি নির্ভীক, শক্তিশালী এবং নির্মম। অধীর হওয়ার জন্য প্রচুর শারীরিক প্রস্তুতির প্রয়োজন ছিল, চেহারা পেতে প্রায় দেড় ঘন্টা মেক আপ করতে হয়েছে এবং চরিত্রের মাঝে ঢুকতে মানসিকভাবে প্রচুর প্রস্তুতি নিতে হয়েছে আমাকে।‘

প্রসঙ্গত, প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিন ভারতের ‘রকিং ষ্টার’ খ্যাত ইয়াশ। সিনেমাটিতে ইয়াশের সাথে অভিনয় করছেন বলিউডের সঞ্জয় দত্ত এবং রাভিনা ট্যান্ডন। বিজয় কিরাগানদুর প্রযোজিত এবং প্রশান্ত নীল পরিচালিত মোট ৫টি ভাষায় মুক্তি পাবে। হিন্দি এবং কান্নারার পাশাপাশি সিনেমাটি তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষায়ও মুক্তি পাবে।

- Advertisement -

আরো পড়ুনঃ
মুক্তির আগেই হিন্দি রিমেকের চাহিদার শীর্ষে থালাপাতি বিজয়ের ‘বিস্ট’!
এবার রাম চরনকে নিয়ে ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীলের নতুন সিনেমা
পিছিয়ে গেলো কেজিএফ ২: এবার নৌবাহিনীর কর্মকর্তা হয়ে আসছেন ইয়াশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ