এবার হিন্দিতে বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে মেগাস্টার চিরঞ্জীবীর ‘আচার্য’

মেগাস্টার চিরঞ্জীবীর ‘আচার্য’

গত বছরের শেষ বক্স অফিসে ঝড় তুলেছিলো আল্লু অর্জুন অভিনীত তেলুগু ‘পুষ্পা’ সিনেমার হিন্দি ডাবিং সংস্করণ। এদিকে আগামী মাসে হিন্দিতে মুক্তি পাচ্ছে আরো দুইটি বড় বাজেটের প্যান-ইন্ডিয়া সিনেমা। প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’ এবং এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ নামের এই সিনেমা দুটি বক্স অফিসে আলোড়ন তুলবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। বলিউড দর্শকদের কাছে তেলুগু সিনেমার জনপ্রিয়তার কারনে এবার হিন্দিতে বিশাল আয়োজনে মুক্তি পাচ্ছে মেগাস্টার চিরঞ্জীবীর ‘আচার্য’ সিনেমাটি।

- Advertisement -

সম্প্রতি তেলুগু সিনেমা ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী মেগাস্টার চিরঞ্জীবীর ‘আচার্য’ সিনেমার নির্মাতারা হিন্দিতে সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন। শুধু হিন্দিতে নয় ভারতজুড়ে প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি। বলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান প্যান ইন্ডিয়া সিনেমাটির হিন্দি সংস্করণের স্বত্ব কিনে নিয়েছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

কোরাটালা সিভা প্রতীক্ষিত এই সিনেমাটি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ২৯শে এপ্রিল। ‘আরআরআর’ সিনেমাটির প্রচারণা শেষ হলে মেগাস্টার চিরঞ্জীবীর ‘আচার্য’ সিনেমার হিন্দি সংস্করণের প্রচারণা শুরু করবেন রাম চরন। করোনার কারনে প্রায় তিন বছরে শেষ হয়েছে সিনেমাটির কাজ। এর আগে বেশ কয়েকবার পিছিয়ে গিয়েছিলো এই সিনেমার মুক্তি।

- Advertisement -

জানা গেছে বিশাল বাজেট নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। প্রায় ১৫০ কোটি রুপি খরচে সিনেমাটি নির্মান হচ্ছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সিনেমাটিতে চিরঞ্জিবির বিপরীতে অভিনয় করছেন কাজল আগারওয়াল। আর সিনেমাটিতে প্রধান ভিলেনের চরিত্রে দেখা যাবে সনু সোদকে। কোনিডেলা প্রডাকশন্স এবং ম্যাটিনি এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন কোরাটালা সিভা। সিনেমাটির দুটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন রাম চরন এবং পূজা হেগ।

প্রসঙ্গত, ইতিমধ্যে সিনেমাটিতে চিরঞ্জিবি এবং রাম চরনের লুকও প্রকাশ করেছেন নির্মাতারা। সিনেমাটির আরো কয়েকটি চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত, সৌরভ লোকেশ, কিশোর, পোশানি কৃষ্ণা মুরালি, টানিকেল্লা ভারানি, অজয় এবং রেগিনা কাসান্দ্রা। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন মানি শর্মা আর চিত্রগ্রহন করেছেন থিরুনাভুকারাসু। অন্যদিকে সিনেমাটির সম্পাদনার দায়িত্বে রয়েছেন নাভিন নোলি।

- Advertisement -

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ
তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত আসন্ন ৫টি সিনেমার বিস্তারিত
‘আরআরআর’ থেকে ‘আরসি১৭’: রাম চরন অভিনীত যত প্রতীক্ষিত সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ