অবিশ্বাস্য মূল্যে বিক্রি হলো রাম চরনকে নিয়ে শঙ্করের নতুন সিনেমা

রাম চরনকে নিয়ে শঙ্করের

এস এস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমার পর তামিল নির্মাতা শঙ্কর পরিচালিত একটি প্যান ইন্ডিয়া সিনেমায় অভিনয় করছেন পাওয়ার স্টার রাম চরন। রাজনৈতিক গল্পের সিনেমাটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে এই তারকাকে। দিল রাজু প্রযোজিত সিনেমাটি আগামী বছরের সংক্রান্তিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এদিকে সম্প্রতি জানা গেছে ‘আরসি ১৫’ নামের এই সিনেমাটি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী অবিশ্বাস্য মূল্যে বিক্রি হলো রাম চরনকে নিয়ে শঙ্করের নতুন সিনেমা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী রাম চরনকে নিয়ে শঙ্করের নতুন সিনেমাটি স্বত্ব কিনে নিয়েছে জি স্টুডিওস। প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটির সব ধরনের প্রদর্শন স্বত্ব কিনে নিয়েছে এই স্টুডিও। আর এর জন্য জি স্টুডিওকে গুনতে হয়েছে বিশাল অংকের টাকা। ভারতের সব ভাষা সহ বিশ্বব্যাপী সিনেমাটির প্রদর্শন স্বত্বের জন্য প্রযোজকদের সাথে ৩৫০ কোটি রুপির চুক্তি করেছে স্টুডিওটি।

একটি সূত্রের উল্লেখ করে করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘এই বিশাল বাজেটের রাজনৈতিক ড্রামার জন্য ৩৫০ কোটি রুপির চুক্তি স্বাক্ষর করেছেন তারা। যদিও এই চুক্তির বিস্তারিত জানা যায়নি আমরা ধারনা করছি এই চুক্তির আওতায় স্যাটেলাইট, ডিজিটাল থেকে শুরু করে প্রেক্ষাগৃহে প্রদর্শনি স্বত্ব থাকছে। এছাড়া ভারতের পাশাপাশি বিশ্বব্যাপী সিনেমাটির প্রদর্শন স্বত্বও থাকছে এই চুক্তির আওতায়। ভারতে অন্য ভাষায় স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব স্থানীয় প্রদর্শকদের কাছে বিক্রি করা হবে।‘

- Advertisement -

এদিকে সম্প্রতি সিনেমাটির দ্বিতীয় শিডিউলের কাজ শুরু হয়েছে। আগামী জুনের মধ্যে সিনেমাটির দৃশ্যধারন শেষে ছয় মাসের পোষ্ট প্রোডাকশনের কাজ হবে। সিনেমাটিতে রাম চরনের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। এছাড়া ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাম চরনকে নিয়ে শংকরের নতুন সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যেতে পারে সালমান খানকে।

প্রসঙ্গত, দিল রাজু প্রযোজিত রাম চরনকে নিয়ে শংকরের সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। কিছুদিন আগে জানা গিয়েছে আলোচিত এই সিনেমাটির আনুমানিক বাজেট ১৬৫ কোটি রুপি। শ্রী ভেঙ্কেটেশরা ক্রিয়েশন্স এর ব্যানারে নির্মিতব্য সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু এবং শিরিষ। রাম চরন এবং শংকরের এই সিনেয়ামটি আন্তর্জাতিক মানের করে তৈরী করার পরিকল্পনা করছেন এর নির্মাতারা।

- Advertisement -

উল্লেখ্য যে, বর্তমানে একাধিক সিনেমার নির্মান কাজে ব্যস্ত রয়েছেন শঙ্কর। ‘আরসি ১৫’ এবং ‘ইন্ডিয়ান ২’ সিনেমা দুটির কাজ শেষ হওয়ার পর এই নির্মাতার শুরু করতে যাচ্ছেন রনভীর সিংকে নিয়ে তার নতুন সিনেমার কাজ। বিক্রম অভিনীত তামিল ব্লকবাস্টার ‘আন্নিয়ান’ এর হিন্দি সংস্করণ হতে যাচ্ছে এই সিনেমাটি। এই মুহুর্তে হিন্দি দর্শকদের জন্য উপযুক্ত করে সিনেমাটির চিত্রনাট্য প্রস্তুতের কাজ করছেন নির্মাতারা। শঙ্করের আগের সিনেমাগুলোর মত এই সিনেমাটিতেও ভারী মাত্রার ভিএফএক্সে ব্যবহার থাকবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
‘আরআরআর’ থেকে ‘আরসি১৭’: রাম চরন অভিনীত যত প্রতীক্ষিত সিনেমা
শঙ্করের নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা
রাম চরনকে নিয়ে শংকরের নতুন সিনেমায় বিশেষ চরিত্রে সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ