নতুন সিনেমায় অজিত কুমারের দুর্ধর্ষ লুক প্রকাশ করলেন বনি কাপুর

অজিত কুমারের দুর্ধর্ষ লুক

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার অভিনীত ‘ভালিমাই’ সিনেমাটি বর্তমানে মুক্তি অপেক্ষায় রয়েছে। এইচ ভিনোথ পরিচালিত সিনেমাটির প্রকাশিত ট্রেলারে দুর্দান্ত অ্যাকশন স্টান্টে দেখা গেছে এই তারকাকে। এদিকে ‘ভালিমাই’ মুক্তির আগেই অজিত কুমারকে নিয়ে নতুন সিনেমার কথা জানিয়েছেন প্রযোজক বনি কাপুর। ‘একে ৬১’ নামে এই সিনেমাটিও পরিচালনা করছেন এইচ ভিনোথ। সম্পতি নতুন এই সিনেমায় অজিত কুমারের দুর্ধর্ষ লুক প্রকাশ করেছেন সিনেমাটির প্রযোজক বনি কাপুর।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘একে ৬১’ সিনেমাটির লুক প্রকাশ করেছেন বনি কাপুর। অজিত কুমার অভিনীত মুক্তি প্রতীক্ষিত ‘ভালিমাই’ সিনেমায় ক্লিন শেভে এই অভিনেতাকে দেখা গেলেও, নতুন সিনেমায় পুরপুরি নতুন রূপে আসছেন এই অভিনেতা। প্রকাশিত এই ছবিতে তারকা অভিনেতাকে একটি একরঙা ছবিতে স্টাইলিশ কুলার পরা লম্বা দাড়িতে দেখা যাচ্ছে। ধারনা করা হচ্ছে আবারো দুর্ধর্ষ অ্যাকশন চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন অজিত কুমার।

- Advertisement -

এদিকে ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, চেন্নাইয়ে সিনেমাটির জন্য বিশাল একটি সেট নির্মানের কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে আগামী ৯ই মার্চ থেকে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু পরিকল্পনা করছেন নির্মাতারা। আর দৃশ্যধারন শুরুর আগেই সিনেমাটির কলা কুশলীদের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষনা দেয়া হবে নির্মাতা প্রতিষ্ঠানের পক্ষ্য থেকে।

‘একে ৬১’ সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করতে যাচ্ছেন অজিত কুমার, এইচ ভিনোথ এবং বনি কাপুর। সবকিছু ঠিক থাকলে আগামী মে’তে সিনেমাটির কাজ শেষ করে তৃতীয় ভাগে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতার। নতুন এই সিনেমাটিতে অসাধারণ কিছু অ্যাকশন স্ট্যান্ট থাকবে বলেও জানা গেছে। তবে সিনেমাটিতে অজিত কুমারের বিপরীতে কে অভিনয় করছেন সে ব্যাপারে কিছু এখনো জানা যায়নি।

- Advertisement -

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছে অজিত কুমার অভিনীত ‘ভালিমাই’ সিনেমার হিন্দি ট্রেলার। প্রকাশিত ট্রেলারে দেখা গেছে একটি দুর্ধর্ষ সন্ত্রাসী গ্যং-এর পিছনে ছুটছেন অজিত কুমার। সিনেমাটিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে। দুর্দান্ত সব অ্যাকশন স্টান্টে সাজানো হয়েছে সিনেমাটির ট্রেলার। মুক্তি তারিখ ঘোষনার পাশাপাশি নির্মাতারা জানিয়েছেন তামিল, তেলুগু, হিন্দি এবং কান্নড় – মোট চারটি ভাষায় মুক্তি পাচ্ছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’।

আরো পড়ুনঃ
তৃতীয়বারের মতো একসাথে কাজ করতে যাচ্ছেন অজিত কুমার এবং বনি কাপুর
মোট চারটি ভাষায় মুক্তি পাচ্ছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’
থিয়াগরাজন কুমাররাজের নতুন সিনেমায় অভিনয় করছেন অজিত কুমার?

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ