নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্তের বিপরীতে এবার ঐশ্বরিয়া রাই বচ্চন

সুপারস্টার রজনীকান্তের বিপরীতে

কিছুদিন আগেই সুপারস্টার রজনীকান্তকে নিয়ে নতুন সিনেমা নির্মানের ঘোষনা দিয়েছিলেন তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা নেলসন দিলীপকুমার। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাইভার ১৬৯’ নামে পরিচিত। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন অনিরুদ্ধ। এছাড়া সিনেমাটির ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি নির্মাতারা। তবে সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে নির্মিতব্য এই নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্তের বিপরীতে অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ‘এনধিরন’ (হিন্দিতে ‘রোবট’) সিনেমার পর ‘থালাইভার ১৬৯’ সিনেমায় আবারো সুপারস্টার রজনীকান্তের বিপরীতে দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। সান পিকচার্স প্রযোজিত সিনেমাটির দৃশ্যধারন খুব শিগ্রই শুরু হতে যাচ্ছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। এছাড়া আরো জানা গেছে থালাপাতি বিজয় অভিনীত এই নির্মাতার ‘বিস্ট’ মুক্তির পর শুরু হবে ‘থালাইভার ১৬৯’ সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ।

২০১০ সালে শঙ্কর পরিচালিত ‘এনধিরন’ সিনেমায় সুপারস্টার রজনীকান্তের বিপরীতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া। বর্তমানে ঐশ্বরিয়া অভিনীত আরো একটি তামিল সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। মনি রত্নম পরিচালিত সিনেমাটির নাম ‘পোনিয়িন সেলভান’। ‘থালাইভার ১৬৯’ সিনেমাটিতে ঐশ্বরিয়া যদি অভিনয় করেন তাহলে পরপর দুটি তামিল সিনেমায় দেখা যাবে এই বলিউড অভিনেত্রীকে। নির্মাতাদের পক্ষ্য থেকে সিনেমাটির কলা কুশলী নিয়ে একটি আনুষ্ঠানিক ঘোষনার খুব শীগ্রই পাওয়া যাবে বলে ধারনা করা হচ্ছে।

- Advertisement -

প্রসঙ্গত এই সিনেমাটির মাধ্যমে চতুর্থবারের মত একসাথে কাজ করছেন নেলসন দিলীপকুমার এবং অনিরুদ্ধ। নেলসন দিলীপকুমার পরিচালিত আগের তিনটি সিনেমার সঙ্গীতে ছিলেন অনিরুদ্ধ। এছাড়া এই সিনেমার মাধ্যমে রজনীকান্তের সাথে তৃতীয়বারের মত কাজ করছেন তরুণ এই সঙ্গীত পরিচালক। এর আগে অনিরুদ্ধ রজনীকান্ত অভিনীত ‘পেট্টা’ এবং ‘দরবার’ সিনেমাগুলোর সঙ্গীত পরিচালনা করেছিলেন।

এদিকে বর্তমানে নেলসন তার তৃতীয় সিনেমার কাজে ব্যস রয়েছেন। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার আরেক সুপারস্টার থালাপাতি বিজয়। কিছুদিন আগে দৃশ্যধারন শেষে বর্তমানে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ করছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে ‘বিস্ট’ নামের সিনেমাটি। এই সিনেমার মুক্তির পর শুরু হবে ‘থালাইভার ১৬৯’ সিনেমার কাজ।

- Advertisement -

আরো পড়ুনঃ
নেলসন দিলীপকুমার পরিচালিত নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্ত
‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমার রোম্যান্টিক পোষ্টারে মহেশ বাবু ও কীর্তি সুরেশ
মোট চারটি ভাষায় মুক্তি পাচ্ছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ