নেলসন দিলীপকুমার পরিচালিত নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্ত

নেলসন দিলীপকুমার

সাম্প্রতিক সময়ে নিজের ব্যস্ততম সময় পার করছেন তামিল সিনেমার আলোচিত নির্মাতা নেলসন দিলীপকুমার। লেডি সুপারস্টার নয়নতারা অভিনীত ব্যবসা সফল ’কোলামাভু কোকিলা’ সিনেমার পর এই নির্মাতার ‘ডক্টর’ সিনেমাটিও বক্স অফিসে সফল হয়েছিলো। বর্তমানে এই নির্মাতার ‘বিস্ট’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন থালাপাতি বিজয়। জানা গেছে নেলসন দিলীপকুমার পরিচালিত নতুন সিনেমায় এবার অভিনয় করছেন সুপারস্টার রজনীকান্ত।

- Advertisement -

বেশ কিছুদিন থেকেই নেলসন দিলীপকুমার পরিচালিত নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্তের অভিনয়ের কথা শোনা যাচ্ছিলো। অবশেষে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান সান পিকচার্স আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে বিষয়টি। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাইভার ১৬৯’ নামে পরিচিত। নেলসন দিলীপকুমার পরিচালিত সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন অনিরুদ্ধ।

সান পিকচার্সের পাশাপাশি ঘোষনা দিয়েছেন পরিচালক নেলসন দিলীপকুমার। সিনেমাটি প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, ‘কিংবদন্তি সুপারস্টারের সাথে আমার পরবর্তী চলচ্চিত্র ঘোষণা করতে পেরে আনন্দিত বোধ করছি। সান পিকচার্স এবং আমার প্রিয় বন্ধু অনিরুদ্ধের সাথে আবার যুক্ত হতে পেরে খুশি!’

- Advertisement -

প্রসঙ্গত এই সিনেমাটির মাধ্যমে চতুর্থবারের মত একসাথে কাজ করছেন নেলসন দিলীপকুমার এবং অনিরুদ্ধ। নেলসন দিলীপকুমার পরিচালিত আগের তিনটি সিনেমার সঙ্গীতে ছিলেন অনিরুদ্ধ। এছাড়া এই সিনেমার মাধ্যমে রজনীকান্তের সাথে তৃতীয়বারের মত কাজ করছেন তরুণ এই সঙ্গীত পরিচালক। এর আগে অনিরুদ্ধ রজনীকান্ত অভিনীত ‘পেট্টা’ এবং ‘দরবার’ সিনেমাগুলোর সঙ্গীত পরিচালনা করেছিলেন।

এদিকে বর্তমানে নেলসন তার তৃতীয় সিনেমার কাজে ব্যস রয়েছেন। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার আরেক সুপারস্টার থালাপাতি বিজয়। কিছুদিন আগে দৃশ্যধারন শেষে বর্তমানে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ করছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে ‘বিস্ট’ নামের সিনেমাটি। এই সিনেমার মুক্তির পর শুরু হবে ‘থালাইভার ১৬৯’ সিনেমার কাজ।

- Advertisement -

আরো পড়ুনঃ
মোট চারটি ভাষায় মুক্তি পাচ্ছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’
এবার রাম চরনের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা?
‘সরকারু ভ্যারি পাটা’ সিনেমার রোম্যান্টিক পোষ্টারে মহেশ বাবু ও কীর্তি সুরেশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ