মোট চারটি ভাষায় মুক্তি পাচ্ছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’

অজিত কুমারের অ্যাকশন থ্রিলার

তামিলের অন্যতম জনপ্রিয় অভিনেতা অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটি মুক্তির কথা ছিলো গত ১৩ই জানুয়ারি। সিনেমাটির মাধ্যমে দীর্ঘ তিন বছর বড় পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন এই তারকা। কিন্তু মুক্তির মাত্র এক সপ্তাহ আগে ভারতে করোনা মহামারীর কারনে সিনেমাটির মুক্তি স্থগিত করেন নির্মাতারা। সম্প্রতি জানা গেছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’ মুক্তির নতুন তারিখ। সর্বশেষ ঘোষনা অনুযায়ী আগামী ২৪শে ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

- Advertisement -

এদিকে আজ (১০ই ফেব্রুয়ারি) সিনেমাটির হিন্দি ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা। প্রকাশিত ট্রেলারে দেখা গেছে একটি দুর্ধর্ষ সন্ত্রাসী গ্যং-এর পিছনে ছুটছেন অজিত কুমার। সিনেমাটিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে। দুর্দান্ত সব অ্যাকশন স্টান্টে সাজানো হয়েছে সিনেমাটির ট্রেলার। মুক্তি তারিখ ঘোষনার পাশাপাশি নির্মাতারা জানিয়েছেন তামিল, তেলুগু, হিন্দি এবং কান্নড় – মোট চারটি ভাষায় মুক্তি পাচ্ছে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’।

এদিকে অজিত কুমারের অ্যাকশন থ্রিলার ‘ভালিমাই’ সিনেমাটি নিয়ে জানা গেছে নতুন খবর। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী মাধুরাইয়ের প্রেক্ষাগৃহে নতুন রেকর্ড গড়তে চলেছে এই সিনেমা। ইতিমধ্যে মাধুরাইয়ের সবগুলো প্রেক্ষাগৃহে সিনেমাটির প্রদর্শন নিশ্চিত করেছেন নির্মাতারা। প্রায় দুই বছর পর বড় পর্দায় ফিরছেন জনপ্রিয় এই তারকা। তাই স্বভাবত সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে কাজ করছে অন্যরকম উত্তেজনা।

- Advertisement -

শুধু মাধুরাই নয়, সবকিছু ঠিক থাকলে তামিল নাড়ু বক্স অফিসের ইতিহাস নতুন করে সাঁজাতে যাচ্ছেন অজিত কুমার। তামিল নাড়ুর প্রেক্ষাগৃহগুলোতে ৯০% আসনে দর্শক সমাগম হতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এইচ বিনোথ পরিচালিত সিনেমাটিতে অজিত কুমার একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন। দুর্দান্ত সব একশন ষ্টান্ট আর বাইক রেস থাকবে সিনেমাতে।

প্রসঙ্গত, অজিতের বিপরীতে অভিনয় করছেন বলিউড তারকা হুমা কুরেশি। এছাড়া অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত্রা, ভিজে বানী, কার্তিকায়া প্রমুখ। আর যৌথভাবে প্রযোজনা করেছে বনি কাপুর এবং জি স্টুডিওস। আর বিঘ্নেশ সিনেমাটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন যুবান শঙ্কর রাজা।

- Advertisement -

আরো পড়ুনঃ
তামিল নাড়ুতে প্রেক্ষাগৃহ বন্ধঃ পিছিয়ে গেলো অজিত কুমারের ‘ভালিমাই’
‘ভালিমাই’ দিয়ে তামিলনাড়ু বক্স অফিস নতুন রেকর্ড গড়বেন অজিত!
অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমার মুক্তির তারিখ জানালেন বনি কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ