এবার রাম চরনের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা?

রাম চরনের বিপরীতে

সাম্প্রতিক সময়ে দক্ষিন ভারতীয় অভিনেত্রীদের মধ্যে রাশমিকা মান্দানার জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। সর্বশেষ এই অভিনেত্রী অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটির ব্যাপক সাফল্য তাকে নিয়ে গেছে অন্য পর্যায়ে। দক্ষিনের পাশাপাশি হিন্দি সিনেমার দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠছেন রাশমিকা। বর্তমানে বেশ কয়েকটি হিন্দি সিনেমায় কাজ করছেন তিনি। এদিকে সম্প্রতি জানা গেছে নতুন সিনেমায় রাম চরনের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা।

- Advertisement -

তেলুগু সিনেমা ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, রাম চরন অভিনীত নতুন সিনেমার প্রধান নারী চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছে রাশমিকা। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘আরসি ১৬’ নামে পরিচিত। যদিও সিনেমাটিতে রাশমিকার অভিনয় প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি নির্মাতারা, সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে নির্মাতারা এই চরিত্রের জন্য ইতিমধ্যে রাশমিকাকে প্রস্তাব দিয়েছেন।

এছাড়া আরো জানা গেছে অ্যাকশন নির্ভর গল্পে নির্মিত হতে যাচ্ছে রাম চরনের ক্যারিয়ারের ১৬তম সিনেমা ‘আরসি ১৬’। সিনেমাটি পরিচালনা করছেন গৌতম তিন্নানুরি। এনভিআর সিনেমাস এর সহযোগিতায় সিনেমাটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশনস। গত বছরের দোসেরা উপলক্ষ্যে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছিলেন এর নির্মাতারা।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ঘোষনায় রাম চরনকে উদ্যেশ্য করে নির্মাতা গৌতম তিন্নানুরি লিখেছিলেন, ‘আমি এই নোটটি বেশ কিছু সময়ের জন্য সংরক্ষণ করে রেখেছিলাম এবং আশা করছিলাম যখন আমি আপনার সাথে কাজ করার সুযোগ পাব তখন এটি সবার সাথে শেয়ার করব। এই সুযোগটি এত তাড়াতাড়ি আসবে জানতাম না। সমস্ত ভালবাসার জন্য আপনাকে ধন্যবাদ স্যার।‘

প্রসঙ্গত, বর্তমানে রাম চরন অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হচ্ছে ‘আচার্য’ এবং রাজামৌলী পরিচালিত বহুল প্রতীক্ষিত ‘আরআরআর’। এরমধ্যে ‘আচার্য’ সিনেমাটিতে রাম চরন তার পিতা চিরঞ্জীবীর সাথে পর্দা ভাগাভাগি করছেন। এদিকে রাম চরন বর্তমানে শঙ্কর পরিচালিত একটি সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। নাম ঠিক না হওয়া সিনেমাটিতে রাম চরনের বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘আরআরআর’ মুক্তির আগেই নতুন তেলেগু সিনেমায় আলিয়া ভাট
২০২২ সালের বক্স অফিস মাতাতে আসছে যে ১৫টি তামিল সিনেমা!
‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পর্ব নিয়ে ভক্তদের কাছে রাশমিকার প্রতিশ্রুতি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ