‌‘আরআরআর’ মুক্তির আগেই নতুন তেলেগু সিনেমায় আলিয়া ভাট

নতুন তেলেগু সিনেমায় আলিয়া

এস এস রাজামৌলী পরিচালিত বহুল প্রতীক্ষিত ‘আরআরআর’ সিনেমার মাধ্যমে তেলেগু অভিষেক হতে যাচ্ছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। সিনেমাটিতে এনটিআর জুনিয়রের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। তবে এস এস রাজামৌলির ছবিতে তিনি করেছেন বর্ধিত অতিথি চরিত্র। সিনেমাটি জানুয়ারিতে মুক্তির কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। সম্প্রতি জানা গেছে দক্ষিণ ভারতের আলোচিত তারকা এনটিআরের সঙ্গে নতুন একটি তেলুগু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

- Advertisement -

নতুন এই সিনেমায় অতিথি নয়, আলিয়া অভিনয় করছেন পূর্ণ চরিত্র। নাম ঠিক না হওয়া ছবির পরিচালক কোরাতালা শিবা, যিনি ২০১৬ সালে এনটিআরকে নিয়ে সুপারহিট ছবি ‘জনতা গ্যারেজ’ নির্মান করেছিলেন। সিনেমাটির সাথে যুক্ত একটি সূত্র জানিয়েছে, ‘আরআরআর’ ছবির শুটিংয়ের সময় এনটিআর ও আলিয়া ভালো বন্ধু হয়ে ওঠেন। মূলত এনটিআরের অনুরোধেই ছবিতে আলিয়াকে নেওয়া হয়েছে। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘এনটিআর ৩০’ নামে পরিচিত।

এর আগে জানা গিয়েছিলো ‘এনটিআর ৩০’ অর্থাৎ এনটিআর জুনিয়রের ৩০তম সিনেমাটি পরিচালনা করছেন ত্রিবিক্রম শ্রীনিবাস। তবে সর্বশেষ খবর অনুযায়ী সিনেমাটি পরিচালনার দায়িত্বে থাকছেন করাতলা শিবা। পরিচালকের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া গেলেও জানা যায়নি সিনেমার অন্যান্য তারকাদের ব্যাপারে। এছাড়া গুঞ্জন শোনা যাচ্ছিলো সিনেমাটিতে এনটিআর’র বিপরীতে অভিনয় করতে পারেন রাশমিকা মান্দানা।

- Advertisement -

এই সিনেমার মাধ্যমে দ্বিতীয় বারের মত করাতলা শিবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এনটিআর জুনিয়র। এর আগে তিনি একই পরিচালকের আলোচিত সিনেমা ‘জনতা গ্যারেজ’ – এ অভিনয় করেছিলেন। সিনেমাটিতে আরো ছিলেন মোহনলাল এবং সামান্তা। তবে নতুন এই সিনেমাটি আগের সিনেমার মত স্থানীয় পরিসরে নির্মিত হচ্ছে না। পরিচালক সূত্রে জানা গেছে এবার আন্তর্জাতিক পরিসরে নির্মিত হতে যাচ্ছে নতুন এই সিনেমাটি।

এদিকে এনটিআর জুনিয়র অভিনীত রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। চলতি বছরের মার্চে সারা ভারতে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘আর আর আর’। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরন। আর অজয় দেবগনকে দেখা যাবে তাদের গুরুর চরিত্রে। অন্যদিকে আলিয়া ভাট অভিনয় করেছেন সীতার চরিত্রে।

- Advertisement -

আরো পড়ুনঃ
জানা গেলো এনটিয়ার জুনিয়রের নতুন সিনেমার পরিচালক সহ বিস্তারিত
জানা গেলো কবে থেকে শুরু হচ্ছে এনটিয়ার জুনিয়র অভিনীত নতুন সিনেমা
‘আর আর আর’ সিনেমায় একটি দৃশ্যের জন্য তিনবার শট দিলেন এনটিআর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ