সামান্থা থেকে সেতুপতি: ‘পুষ্পা’ সিনেমা প্রত্যাখ্যান করেছিলেন যে পাঁচ তারকা

সামান্থা থেকে সেতুপতি

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি সাম্প্রতিক সময়ের ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে অন্যতম। তেলুগুর পাশাপাশি সিনেমাটির হিন্দি ডাবিং সংস্করণটিও দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। গত ডিসেম্বরে মুক্তির পর ‘স্পাইডার ম্যান’ এবং ‘৮৩’ সিনেমাগুলোর সাথে প্রতিযোগিতা করে বক্স অফিসে ভালো ব্যবসা করেছিলো। সিনেমাটিতে আল্লু অর্জুনের সাথে রাশমিকা মান্দানার রসায়ন প্রশংসিত হয়েছিলো। জানা গেছে সামান্থা থেকে সেতুপতি পর্যন্ত পাঁচজন তারকা সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। চলুন দেখে নেয়া যাক সিনেমাটির প্রস্তাব প্রত্যাখ্যান করা এই পাঁচ তারকার বিস্তারিত।

- Advertisement -

সামান্থা থেকে সেতুপতি

১। দিশা পাটানি
গুঞ্জন অনুযায়ী ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানের জন্য দিশা পাটানির পরিকল্পনা করেছিলেন নির্মাতা সুকুমার। আল্লু অর্জুনের সাথে একটি গানের জন্য এই অভিনেত্রীর সাথে আলাপ করছিলেন এই নির্মাতা। তবে শেষ পর্যন্ত কেনো গানটিতে দিশা পাটানিকে দেখা যায়নি তা জানা যায়নি। পরবর্তিতে এই গানে সামান্তা রুথ প্রভুকে দেখা গেছে।

- Advertisement -

২। মহেশ বাবু
‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুন দুর্দান্ত অভিনয় করেছেন। কিন্তু জানা গেছে এই চরিত্রে অভিনয়ের জন্য পরিচালক সুকুমারের প্রথম পছন্দ আল্লু অর্জুন ছিলেন না। অ্যাকশন নির্ভর সিনেমাটির নাম ভূমিকায় অভিনয়ের জন্য সুকুমার প্রথমে মহেশ বাবুকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সুকুমার এবং মহেশ বাবুর মধ্যে ক্রিয়েটিভ ব্যবধানের কারনে সিনেমাটি থেকে সরে যান মহেশ বাবু। পরবর্তিতে আল্লু অর্জুনের ক্যারিয়ারের অন্যতম সফল এই সিনেমাটির জন্য তার প্রশংসা করেছিলেন মহেশ বাবু।

- Advertisement -

সামান্থা থেকে সেতুপতি

৩। নোরা ফাতেহি
বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় তারকা নোরা ফাতেহিকে সিনেমার গানে নিয়মিত দেখা যায়। জানা গেছে সিনেমাটিতে একটি গানে অভিনয়ের জন্য নোরা ফাতেহিকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী এই গানের জন্য মোট ২ কোটি রুপি চেয়েছিলেন নোরা ফাতেহি। কিন্তু বেশী পারিশ্রমিকের কারনে তার পরিবর্তে সামান্তাকে নিয়ে গানটি নির্মান করেন পরিচালক সুকুমার।

৪। সামান্থা রুথ প্রভু
সামান্থাকে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমার ‘ও আন্তাভা’ গানটিতে কোমর দুলাতে দেখা গেছে। গানটিতে সামান্থার নাচ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতেও সুক্ষম হয়েছিলো। তবে জানা গেছে প্রথমে সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্র ‘স্রিভাল্লী’ হিসেবে সামান্থাকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা সুকুমার। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেন এই অভিনেত্রী। সামান্থার পর এই চরিত্রে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা।

সামান্থা থেকে সেতুপতি

৫। বিজয় সেতুপতি
‘মাষ্টার’ সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলেন তামিল অভিনেতা বিজয় সেতুপতি। সিনেমাটিতে আল্লু অর্জুনের সাথে সিনেমাটির অন্যতম প্রধান খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য তাকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা সুকুমার। কিন্তু শিডিউল জটিলতার কারনে সিনেমাটি থেকে সরে যান এই তারকা। পরবর্তিতে এই চরিত্রে অভিনয় করেন কন্নড় অভিনেতা ধনঞ্জয়া।

সামান্থা থেকে সেতুপতি – মোট পাঁচজন তারকা একটি ঐতিহাসিক সিনেমার অংশ হওয়ার সুযোগ হাতছাড়া করেছেন। প্রিয় পাঠক উপরে উল্লেখিত এই পাঁচ তারকার মধ্যে কোন তারকাকে আপনি সিনেমায় দেখতে চেয়েছিলেন তা আমাদের জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া ‘পুষ্পা’ সিনেমাটি আপনাদের কেমন লেগেছে সেটাও জানিয়ে দিতে পারেন মন্তব্যে।

আরো পড়ুনঃ
বিশাল পারিশ্রমিকে এটলি কুমারের সিনেমায় অভিনয় করছেন আল্লু অর্জুন!
চতুর্থ সপ্তাহেও বক্স অফিসে অপ্রতিরোধ্য আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ