তেলুগু সিনেমার মহারাজা রবি তেজা অভিনীত নির্মানাধীন যত সিনেমা!

মহারাজা রবি তেজা

মহারাজা রবি তেজা

তেলুগু সিনেমার মহারাজা খ্যাত তারকা রবি তেজার আসল নাম রবি শঙ্কর রাজু ভূপতিরাজু। অ্যাকশন কমেডি সিনেমার জন্য জনপ্রিয় এই তারকা ৭০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তেলুগু চলচ্চিত্র শিল্পের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের অন্যতম রবি তেজা। ১৯৯০ মুক্তিপ্রাপ্ত ‘কার্থব্যম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হয়েছিলেন তিনি। তিনি ‘নী কোসাম’ এবং ‘খড়গাম’ সিনেমায় অভিনয়ের জন্য যথাক্রমে ১৯৯৯ এবং ২০০২ সালে নন্দী বিশেষ জুরি পুরস্কার জিতেছিলেন এবং ২০০৮ সালে ‘নিনন্থে’র জন্য সেরা অভিনেতা হিসেবে নন্দী পুরস্কারও জিতেছিলেন।

তেলুগু সিনেমার মহারাজা রবি তেজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ক্র্যাক’। সিনেমাটি করোনার মাঝেও বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। দক্ষিনি সিনেমার ম্যাস দর্শকদের কাছে জনপ্রিয় তারকা তেজা বেশ কিছু সিনেমায় সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছেন। বর্তমানে এই তারকার বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সিনেমাগুলোর বক্স অফিসে তার অবস্থান আরো শক্ত করবে বলে মনে করছেন সবাই। চলুন তাহলে দেখে নেয়া যাক সিনেমাগুলোর বিস্তারিত।

মহারাজা রবি তেজা

১। খিলাড়ি
রমেশ ভার্মার ‘খিলাড়ি’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রবি তেজাকে। সিনেমাটিতে রবি তেজার সাথে অভিনয় করছেন মীনাক্ষী চৌধুরী এবং ডিম্পল হায়াথি। জানা গেছে অ্যাকশন বিনোদনমূলক এই সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো একসাথে কাজ করছেন রবি তেজা এবং রমেশ ভার্মা। এর আগে এই নির্মাতার ‘বীর’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন রবি তেজা। সুজিত বাসুদেব এবং জি কে বিষ্ণুর চিত্রায়নে সিনেমাটির সঙ্গীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ই ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

মহারাজা রবি তেজা

২। রামা রাও অন ডিউটি
অভিষিক্ত নির্মাতা শরৎ মান্ডবের ‘রামা রাও অন ডিউটি’ সিনেমায় একজন পুলিশ হিসেবে দেখা যাবে। আরটি টিম ওয়ার্কস-এর সহযোগিতায় সিনেমাটি প্রযোজনা করছে সুধাকর চেরুকুরি শ্রী লক্ষ্মী ভেঙ্কটেশ্বর সিনেমাস। সিনেমাটিতে রবি তেজার বিপরীতে অভিনয় করছেন দিব্যাংশা কৌশিক। রবি এবং দিব্যাংশা ছাড়াও সিনেমাটিতে আরো থাকছেন রাজিশা বিজয়ন, নাসার, পবিত্র লোকেশ এবং নরেশ। স্যাম সিএস সঙ্গীত পরিচালনা করছেন আর সম্পাদনার দায়িত্বে রয়েছেন প্রভিন কেএল। সিনেমাটি আগামী ২৫শে মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

মহারাজা রবি তেজা

৩। রাবণসুর
রবি তেজা ‘রাবণসুর’ সিনেমার জন্য পরিচালক সুধীর ভার্মার সাথে জুটি বেঁধেছেন। অ্যাকশন ড্রামাধর্মী বহুল প্রতীক্ষিত এই সিনেমার চিত্রায়ন শুরু হয়েছে এবং পুরোদমে চলছে। রবি তেজা ছবিতে একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছেন, যেখানে তার চরিত্রের নাম সুশান্ত রাম। জানা গেছে সিনেমাটিতে পাঁচ নায়িকা থাকবেন আর তারা হলেন অনু ইমানুয়েল, মেঘা আকাশ, ফারিয়া আবদুল্লাহ, দক্ষিণা নাগারকার এবং পুজিতা পোন্নাদা। ‘রাবণসুর’ অভিষেক পিকচার্স এবং আরটি টিমওয়ার্কের জন্য ব্যাপক আকারে তৈরি করছে। সিনেমাটি আগামী ৩০শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

৪। টাইগার নাগেশ্বর রাও
রবি তেজা অভিনীত নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘টাইগার নাগেশ্বরা রাও’। ১৯৭০ সালের প্রেক্ষাপটে নির্মিত একটি পিরিয়ড সিনেমা হতে যাচ্ছে এটি। গল্পটি দক্ষিণ ভারতের একজন কুখ্যাত এবং সাহসী চোর এবং স্টুয়ার্টপুরমের মানুষের বাস্তব জীবনের ঘটনার উপর ভিত্তি করে তৈরি। রবি তেজা সিনেমাটিতে এই চরিত্রে অভিনয় করার জন্য সম্পূর্ণ মেকওভারের মধ্য দিয়ে গেছেন। এই প্যান-ইন্ডিয়ান সিনেমাটি পরিচালনা করবেন ভামসি। অভিষেক আগরওয়াল আর্টসের ব্যানারে ছবিটি প্রযোজনা করবেন অভিষেক আগরওয়াল।

৫। ধামাকা
সম্প্রতি ঘোষনা করা হয়েছে রবি তেজা অভিনীত নতুন সিনেমা ‘ধামাকা’। সিনেমাটি পরিচালনা করছেন ত্রিনাধা রাও নক্কিনা। খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটির গল্প লিখেছেন প্রসন্ন কুমার বেজাওয়াদা। অভিষেক আগরওয়াল আর্টসের সহযোগিতায় সিনেমাটি প্রযোজনা করছে পিপল মিডিয়া ফ্যাক্টরি।

প্রিয় পাঠক, তেলুগু সিনেমার মহারাজা রবি তেজা অভিনীত এই সিনেমাগুলোর মধ্যে কোন সিনেমাটি নিয়ে আপনি বেশী আগ্রহী বা আশাবাদী, তা আমাদের জানিয়ে দিন মন্তব্যে। এছাড়া রবি তেজা অভিনীত আপনার প্রিয় সিনেমা কোনটি সেটাও জানিয়ে দিতে পারেন মন্তব্যে। দক্ষিন ভারত এবং বিশ্বের অন্যান্য দেশের সিনেমার সর্বশেষ খবরাখবর জানতে আমাদের সাথে থাকুন।

আরো পড়ুনঃ
এবার হিন্দিতে আসছে তেলুগু মহারাজা রবি তেজা অভিনীত ‘খিলাড়ি’
স্থগিত হয়ে গেলো মুক্তিঃ করোনায় বিশাল ক্ষতির মুখে ‘আরআরআর’
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!

By নিউজ ডেস্ক

Related Posts