এবার হিন্দিতে আসছে তেলুগু মহারাজা রবি তেজা অভিনীত ‘খিলাড়ি’

রবি তেজা অভিনীত ‘খিলাড়ি’

সর্বশেষ ‘ক্র্যাক’ সিনেমায় দেখা গিয়েছিলো তেলুগু সিনেমার মহারাজা রবি তেজাকে। বর্তমানে এই তারকার ‘খিলাড়ি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে রবি তেজাকে। সাম্প্রতিক সময়ে হিন্দি সিনেমার বাজারে তেলুগু সিনেমার জনপ্রিয়তা বাড়ছে। সর্বশেষ আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটির সাফল্য বিষয়টি আবারো প্রমাণ করেছে। জানা গেছে তেলুগু মহারাজা রবি তেজা অভিনীত ‘খিলাড়ি’ হিন্দিতে মুক্তি দেয়ার চিন্তা করছেন নির্মাতারা।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রবি তেজা অভিনীত ‘খিলাড়ি’ সিনেমাটির হিন্দি ডাবিং স্বত্ব কিনে নিয়েছে প্যান মারুধার। প্যান স্টুডিও এর ব্যানারে সিনেমাটি হিন্দিতে মুক্তি পাবে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। প্যান স্টুডিও এর আগেই বলিউডের কয়েকটি সিনেমায় বিনিয়োগ করেছে। আলিয়া ভাট অভিনীত এই নির্মাতা প্রতিষ্ঠানের ‘গাঙ্গুবাই কাঠিওয়ারি’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

আগামী মাস দুয়েক বলিউডের তেমন কোন আলোচিত সিনেমা মুক্তি পাচ্ছে না। এছাড়া ‘পুষ্পা’ সিনেমার সাফল্যের পর রবি তেজা অভিনীত ‘খিলাড়ি’ সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হবে বলে মনে করছেন নির্মাতারা। আগামী ১১ই ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে প্রতীক্ষিত এই সিনেমা। রবি শঙ্কর পরিচালিত এই সিনেমায় রবি তেজা ছাড়া আরো অভিনয় করেছেন মীনাক্ষী চৌধুরী ও ডিম্পল হায়াথি।

- Advertisement -

অ্যাকশন গল্পের ‘খিলাড়ি’ সিনেমাটিতে রবি তেজা দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। উল্লেখ্য যে, ‘খিলাড়ি’-এর পর ‘রামারাও অন ডিউটি’, ‘ধামাকা’, ‘রাবণসুর’ এবং ‘টাইগার নাগেশ্বরাও’ সিনেমাগুলোতে দেখা যাবে রবি তেজাকে। করোনা মহামারীর পরও একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন তেলুগু সিনেমার এই ম্যাস মহারাজা। ‘ক্র্যাক’ সিনেমার পর রবি তেজা আরো একটি বক্স অফিস সফল সিনেমা উপহার দিতে যাচ্ছেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

প্রসঙ্গত, গত বছরের ১৭ই ডিসেম্বর হিন্দিতে মুক্তি পেয়েছিলো তেলুগু সিনেমা ‘পুষ্পা’। আল্লু অর্জুন অভিনীত সিনেমাটির হিন্দি সংস্করণ বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। কোন প্রচারণা ছাড়া ‘স্পাইডার ম্যান’ এবং ‘৮৩’ সিনেমার সাথে লড়াই করে বক্স অফিসে ঝড় তুলতে সক্ষম হয়েছিলো ‘পুষ্পা’। এই সিনেমার সাফল্যের পর তেলুগু সিনেমার নির্মাতারা দক্ষিনের পাশাপাশি নিজেদের সিনেমা হিন্দিতেও মুক্তির দিকে ঝুঁকছেন। এই তালিকার সর্বশেষ সংযোজন ‘খিলাড়ি’।

- Advertisement -

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে মুক্তি বাতিলঃ টিভিতে মুক্তি পাচ্ছে ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ হিন্দি ডাবিং
নতুন সিনেমায় দুই লুকে হাজির হচ্ছেন তামিল সুপারস্টার থালাপাতি বিজয়
তামিল নাড়ুতে প্রেক্ষাগৃহ বন্ধঃ পিছিয়ে গেলো অজিত কুমারের ‘ভালিমাই’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ