বাদ পড়লেন জ্যাকুলিন ফার্নান্দেজঃ নাগার্জুনের বিপরীতে সোনাল চৌহান

নাগার্জুনের বিপরীতে সোনাল চৌহান

তামিল সিনেমার জনপ্রিয় তারকা আক্কিনেনি নাগার্জুন অভিনীত ‘দ্য গোস্ট’ সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। প্রথমে জানা গিয়েছিলো সিনেমাটিতে নাগার্জুনের বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। কিন্তু সম্প্রতি সিনেমাটি নিয়ে জানা গেছে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সিনেমাটি থেকে বাদ পড়লেন জ্যাকুলিন ফার্নান্দেজ আর নাগার্জুনের বিপরীতে সোনাল চৌহান থাকছেন প্রধান নারী চরিত্রে।

- Advertisement -

নাগার্জুনের বিপরীতে সোনাল চৌহান অভিনয় করছেন বলে জানিয়েছে বেশ কয়েকটি সংবাদ মাধ্যম। দীর্ঘ বিরতির পর বড় পর্দায় আবারো নিজের প্রিয় তারকাকে দেখতে পাবেন সোনাল চৌহানের ভক্তরা। এই খবরটি নিশ্চিত করে একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘গোস্ট সিনেমায় নাগার্জুনের বিপরীতে সোনাল চৌহানকে সবচেয়ে বেশী উপযুক্ত বলে মনে করছেন সিনেমাটির নির্মাতারা।‘

নাগার্জুন এবং সোনাল চৌহানকে পর্দায় দুর্দান্ত মানাবে উল্লেখ করে সূত্রটি আরো জানিয়েছে, ‘নির্মাতারা মনে করছেন নাগার্জুন এবং সোনাল চৌহানের রসায়ন পর্দায় ভালো মানাবে বলেই সোনাল চৌহানকে সিনেমাটিতে অভিনয় প্রস্তাব দিয়েছেন তারা। এই দুই তারকা নিশ্চিতভাবেই পর্দায় অসাধারণ কিছু করতে যাচ্ছেন।‘

- Advertisement -

প্রসঙ্গত, ভারতের প্রভাবশালী পত্রিকা টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি নাগার্জুনা একজন অবসরপ্রাপ্ত রো কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন। দুর্দান্ত একশন আর স্টান্ট নির্ভর হতে যাচ্ছে এই সিনেমা। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন প্রবীণ সাত্তারু এবং নাগার্জুনা আক্কেনেনি।

এর আগে ৩০শে আগস্ট দক্ষিনি সিনেমার জনপ্রিয় তারকা নাগার্জুনার জন্মদিনে নতুন এই সিনেমার ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছিলেন নির্মাতারা। এই অ্যাকশন নির্ভর সিনেমাটি পরিচালনা করছেন প্রবিন সাত্তারু। শ্রী ভেঙ্কটেশ্বর সিনেমাসের ব্যনারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছেন নারায়ণ দাস কে নারাং, পুশকার রাম মোহান রাও এবং সারাত মারার।

- Advertisement -

আরো পড়ুনঃ
জন্মদিনে নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করলেন নাগার্জুনা
নাগার্জুনা আক্কেনেনির বিপরীতে কাজল: জানালেন পরিচালক নিজেই
নতুন সিনেমায় কাজল আগারওয়াল: পরিচালনা করছেন তথাগত সিংহ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ