মুক্তির আগেই হিন্দি রিমেকের চাহিদার শীর্ষে থালাপাতি বিজয়ের ‘বিস্ট’!

থালাপাতি বিজয়ের ‘বিস্ট’

গত বছরের শুরুতে করোনা মহামারীতে মুক্তি পেয়েছিলো তামিল সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত সিনেমা ‘মাষ্টার’। তামিলের পাশাপাশি হিন্দিতে ডাবিং করে মুক্তি পেয়েছিলো এই সিনেমা। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো সিনেমাটি। বর্তমানে থালাপাতি বিজয় তার নতুন সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। নেলসন দিলীপকুমার পরিচালিত সিনেমাটির নাম ‘বিস্ট’। ইতিমধ্যে প্রতীক্ষিত সিনেমার তালিকায় শীর্ষে রয়েছে ‘বিস্ট’। এদিকে সম্প্রতি জানা গেছে মুক্তির আগেই হিন্দি রিমেকের চাহিদার শীর্ষে থালাপাতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমাটি!

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালী জানিয়েছে থালাপাতি বিজয়ের ‘বিস্ট’ সিনেমার হিন্দি রিমেকের জন্য ইতিমধ্যে দৌড়ঝাঁপ শুরু করেছে বলিউডের একটি প্রতিষ্ঠিত নির্মাতা প্রতিষ্ঠান। দক্ষিনি সিনেমার বড় প্রতিষ্ঠানগুলোর সাথে এর আগেও কাজ করেছে এই প্রযোজনা সংস্থা। ‘বিস্ট’ সিনেমার হিন্দি সংস্করণের জন্য সান পিকচার্সের সাথে আলোচনা শুরু করেছে উক্ত প্রযোজনা সংস্থা। ‘মাষ্টার’ সিনেমার পর বিজয়ের সিনেমা হিন্দি ভাষার দর্শকদের কাছে প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন প্রযোজক বিস্ট সিনেমার হিন্দি রিমেক স্বত্বের জন্য সান পিকচার্সের সাথে আলোচনা শুরু করেছেন। সিনেমাটির হিন্দি সংস্করণ স্বত্ব কেনার জন্য বিশাল অংকের মূল্য দিতে প্রস্তুত বলিউড নির্মাতারা। জিম্মি-ভিত্তিক আক্রমণের থ্রিলার গল্পের কারনেই সিনেমাটির প্রতি হিন্দি নির্মাতাদের আগ্রহ আকাশচুম্বী। বলিউডের এক শীর্ষস্থানীয় প্রযোজক এর হিন্দি রিমেক স্বত্ব কেনার জন্য সর্বোচ্চ চেষ্টা করছেন।‘

- Advertisement -

এছাড়া ‘বিস্ট’ সিনেমাটির গল্পের একটি অংশ ভারতীয় সেনা বাহিনীর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। সিনেমাটির গল্পে দেখা যাবে একটি শপিং মলের নিয়ন্ত্রণ নেয় একটি সন্ত্রাসী সংঘটন। এই জিম্মি অবস্থা থেকে সবাইকে উদ্ধারে বিজয়ের ক্ষমতা নিয়ে নির্মিত হেয়েছে সিনেমাটি। সিনেমাটিতে তামিল সুপারস্টার থালাপাতি বিজয়কে নতুন রূপে দেখা যাবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। প্রাথমিক পরিকল্পনা অনুযায়ী সিনেমাটি আগামী এপ্রিলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!
নতুন সিনেমায় দুই লুকে হাজির হচ্ছেন তামিল সুপারস্টার থালাপাতি বিজয়
প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ