চতুর্থ সপ্তাহেও বক্স অফিসে অপ্রতিরোধ্য আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’

আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’

মুক্তির পর থেকেই বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে তেলুগু সিনেমার আইকনিক স্টার আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’। করোনা মহামারীতে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে সর্বোচ্চ আয়ের সিনেমার তালিকায় ইতিমধ্যে নাম লিখিয়েছে আলোচিত এই সিনেমাটি। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে চতুর্থ সপ্তাহেও বক্স অফিসে অপ্রতিরোধ্য আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’। চতুর্থ সপ্তাহে সিনেমাটির মোট বক্স অফিস আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ২৫০ কোটি রুপি।

সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘স্পাইডার ম্যানঃ নো ওয়ে হোম’ এবং ‘৮৩’ সিনেমার সাথে লড়াই করে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে সিনেমাটি। বিশেষ করে শহরের বাইরের ছোট প্রেক্ষাগৃহে এখনো দাপটের সাথে দর্শক টানছে সিনেমাটি। এছাড়া সাম্প্রতিক সময়ে করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের সংক্রমণের কারনে পিছিয়ে গেছে মুক্তি প্রতীক্ষিত একাধিক বড় বাজেটের সিনেমা। এই সিনেমাগুলো মুক্তি না পাওয়ার কারনে প্রেক্ষাগৃহে এখনো দর্শক মাতাচ্ছে ‘পুষ্পা’।

এদিকে আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’ হিন্দিতেও অপ্রতিরোধ্য ব্যবসা করছে বলে জানিয়েছে বলিউডের বক্স অফিস সংক্রান্ত পোর্টাল বক্স অফিস ইন্ডিয়া। বক্স অফিস ইন্ডিয়ার পরিতবেদন অনুযায়ী মুক্তির চতুর্থ শনিবার ‘পুষ্পা’ সিনেমার হিন্দি সংস্করণ থেকে আয় ছিলো ২.৫০ কোটি রুপি। শনিবারের আয় নিয়ে সিনেমাটির হিন্দি সংস্করণের মোট আয় ৭৬ কোটি রুপি। এক সপ্তাহ আগে মুক্তি পেয়েও তেলুগু সিনেমাটির হিন্দি সংস্করণ শীগ্রই ছুঁতে যাচ্ছে ‘৮৩’ সিনেমার দৈনিক আয়কে।

প্রসঙ্গত আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি মোট দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। ১২ বছর আগে মুক্তিপ্রাপ্ত সুকুমার পরিচালিত ‘আরিয়া-২’ সিনেমায় দেখা গিয়েছিলো আল্লু অর্জুনকে। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

‘পুষ্পা’র মূল প্রেক্ষাপট চন্দন কাঠ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। এ চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে শ্রীভাল্লি চরিত্রে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। ছবিতে খলনায়ক হিসেবে পাওয়া যাবে মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিলকে। মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ।

আরো পড়ুনঃ
তৃতীয় সপ্তাহে আরো বেশী সংখ্যক পর্দায় প্রদর্শিত হচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’
বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলছে আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘পুষ্পা’
পাঁচটি ভাষায় মুক্তি পাচ্ছে ‘পুষ্পা’: ইতিহাস গড়তে চলেছেন আল্লু অর্জুন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ