নতুন সিনেমায় দুই লুকে হাজির হচ্ছেন তামিল সুপারস্টার থালাপাতি বিজয়

তামিল সুপারস্টার থালাপাতি বিজয়

বর্তমানে তার পরবর্তি সিনেমা ‘বিস্ট’ নিয়ে ব্যস্ত রয়েছেন তামিল সিনেমার জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়। সিনেমাটির কাজ শেষ হওয়ার আগেই ইতিমধ্যে নতুন সিনেমার ঘোষনা দিয়ে সবাইকে চমকে দিয়েছেন এই তারকা। ভামশি পেডিপল্লী পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমাটি ‘থালাপাতি ৬৬’ নামে পরিচিত। আর সিনেমাটি প্রযোজনা করছেন শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনস। তবে এই সিনেমার বিজয়ের বিপরীতে কে অভিনয় করছেন তা এখনো চূড়ান্ত হয়নি। এদিকে সম্প্রতি জানা গেছে নতুন সিনেমায় তামিল সুপারস্টার থালাপাতি বিজয় দুই লুকে পর্দায় হাজির হতে যাচ্ছে।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ‘থালাপাতি ৬৬’ সিনেমায় দুই লুকে দেখা যাবে থালাপাতি বিজয়কে। প্রতিবেদনে বলা হয়েছে ভামশি পেডিপল্লী পরিচালিত সিনেমাটি পারিবারিক গল্পে নির্মিত হতে যাচ্ছে। গল্পের প্রয়োজনে সিনেমাটিতে বিজয়ের অতীতের একটি অংশ দেখানো হবে। দুই ভাগের গল্পে তামিল সুপারস্টার থালাপাতি বিজয় দুই লুকে ভক্তদের সামনে হাজির হবেন। আর আগের সিনেমাগুলোর মত এই সিনেমায় অ্যাকশন বেশী থাকবে না। পারিবারিক গল্প এবং সম্পর্কই প্রাধান্য পাবে সিনেমাটিতে।

এছাড়া আরো জানা গেছে ‘থালাপাতি ৬৬’ সিনেমাটির কাজ আগামী মার্চ থেকে শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। আর সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষ মোহরত পূজার মাধ্যমে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিবেন নির্মাতারা। অন্যদিকে সিনেমাটিতে বিজয়ের বিপরীতে কে অভিনয় করছেন তা নিয়ে এই তারকার ভক্তদের মধ্যে রয়েছে জল্পনা কল্পনা। জানা গেছে সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয়ের জন্য প্রাথমিকভাবে রাশমিকা মান্দানাকে বিবেচনা করছেন নির্মাতারা।

- Advertisement -

উল্লেখ্য যে, থালাপাতি বিজয় বর্তমানে ‘বিস্ট’ সিনেমা নিয়ে ব্যাস্ত রয়েছে। নির্মানাধীন এই সিনেমাটি পরিচালনা করছেন নেলসন দিলীপ কুমার। ‘বিস্ট’ সিনেমার কাজ শেষ করে কয়েক সপ্তাহের বিশ্রাম নিয়ে তিনি শুরু করবেন ‘থালাপাতি ৬৬’ সিনেমার কাজ। ‘বিস্ট’ সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া অভিনেত্রী পূজা হেগ। সান পিকচার্স প্রযোজিত এই সিনেমাটির সংগীত পরিচালনায় থাকছেন অনিরুদ্ধ রবিচনান্দ্র। আর এই সিনেমার মাধ্যমে তৃতীয় বারের বিজয়ের সিনেমার সংগীত পরিচালনা করতে যাচ্ছেন অনিরুদ্ধ।

প্রসঙ্গত, তামিল সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত সর্বসেষ ‘মাষ্টার’ সিনেমাটি পেয়েছিলো ২০২১ সালে জানুয়ারিতে। সিনেমাটি করোনা মহামারীর মঝেও দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। ‘থালাপাতি ৬৬’ সিনেমার আগে বিজয় ‘থেরি’, ‘মার্সাল’, ‘বিগিল’ এবং ‘মাষ্টার’ সিনেমাগুলোতে একাধিক লুকে অভিনয় করেছিলেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
দক্ষিনের সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা থালাপাতি বিজয়!
থালাপাতি বিজয় সম্পর্কে মজার কিছু ঘটনাঃ দেখে নিন বিস্তারিত
যে ৫টি সিনেমা দিয়ে প্রতিষ্ঠিত হয়েছিলো থালাপাতি বিজয়ের স্টারডম

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ