তামিল নাড়ুতে প্রেক্ষাগৃহ বন্ধঃ পিছিয়ে গেলো অজিত কুমারের ‘ভালিমাই’

অজিত কুমারের ‘ভালিমাই’

তামিলের অন্যতম জনপ্রিয় অভিনেতা অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটি মুক্তির কথা ছিলো আগামী ১৩ই জানুয়ারি। সিনেমাটির মাধ্যমে দীর্ঘ তিন বছর বড় পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন এই তারকা। কিন্তু মুক্তির মাত্র এক সপ্তাহ আগে জানা গেলো সিনেমাটির মুক্তি নিয়ে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী অজিত কুমারের ভক্তদের অপেক্ষা আরো দীর্ঘায়িত হতে যাচ্ছে। জানা গেছে নির্ধারিত তারিখে মুক্তি পাচ্ছে অজিত কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে আগামী পংগালে মুক্তি পাচ্ছে না ‘ভালিমাই’। জানা গেছে তামিল নাড়ুতে প্রেক্ষাগৃহের বন্ধের ঘোষনার প্রেক্ষিতে সিনেমাটির মুক্তি পিছিয়ে দিয়েছেন নির্মাতারা। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ভারতে করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের সংক্রমণ বৃদ্ধির কারনে প্রেক্ষাগৃহ বন্ধ রাখার জন্য নতুন নির্দেশনা দিয়েছে রাজ্যটির সরকার। করোনার কারনে আরো একবার ভক্তরা বঞ্চিত হলেন নিজের প্রিয় তারকাকে বড় পর্দায় দেখা থেকে।

সূত্রটি আরো জানিয়েছে, ‘এটা খুবই খারাপ খবর, কিন্তু চরম পরিস্থিতিতে চরম সিদ্ধান্ত প্রয়োজন। এটা নিশ্চিত যে ভক্তরা ভালিমাই সিনেমাটি শুধুমাত্র বড় পর্দায়ই দেখতে পাবেন। পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসলে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিনেমাটি। ভক্তদের কাছে এমন প্রতিশ্রুতি দিয়েছেন সিনেমাটির নির্মাতারা। তারা বিশ্বাস করেন তামিল ইন্ডাস্ট্রির থালার ক্ষমতা অভিজ্ঞতা ভক্তরা শুধুমাত্র বড় পর্দায়ই পাবেন।‘

- Advertisement -

জানা গেছে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসলে আগামী গ্রীষ্মে মুক্তি পেতে যাচ্ছে অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমাটি। ধারনা করা হচ্ছে তামিল নাড়ু সরকারের নতুন ঘোষনার উপর ভিত্তি করেই সিনেমাটির মুক্তির নতুন তারিখ ঘোষনা করবেন এই সিনেমার নির্মাতারা। এদিকে ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটি ট্রেলার এবং গান। প্রকাশিত ট্রেলারে অজিত কুমারকে দুর্দান্ত অ্যাকশন আবতারে দেখা গেছে। অসাধারণ সব বাইক স্টান্টে ভরপুর এই ট্রেলারটি সিনেমার প্রতি দর্শকদের আগ্রহ বাড়িয়ে দিয়েছে কয়েক গুন।

প্রসঙ্গত, সিনেমাটিতে অজিত কুমার একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন। দুর্দান্ত সব একশন ষ্টান্ট আর বাইক রেস থাকবে সিনেমাতে। সিনেমাটিতে অজিতের বিপরীতে অভিনয় করছেন বলিউড তারকা হুমা কুরেশি। এছাড়া অন্যন্য চরিত্রে অভিনয় করেছেন সুমিত্রা, ভিজে বানী, কার্তিকায়া প্রমুখ। আর যৌথভাবে প্রযোজনা করেছে বনি কাপুর এবং জি স্টুডিওস। আর বিঘ্নেশ সিনেমাটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন যুবান শঙ্কর রাজা।

- Advertisement -

আরো পড়ুনঃ
আগামী বছর একাধিক ভাষায় মুক্তি পাচ্ছে যে আটটি দক্ষিন ভারতীয় সিনেমা!
বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলছে আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘পুষ্পা’
‘ভালিমাই’ দিয়ে তামিলনাড়ু বক্স অফিস নতুন রেকর্ড গড়বেন অজিত!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ