‘কেজিএফ ২’ এবং ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’!

বিজয়ের ‘বিস্ট’

বিজয়ের ‘বিস্ট’

থালাপাতি বিজয় অভিনীত নির্মানাধীন সিনেমা ‘বিস্ট’ ২০২২ সালে তামিলের প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। নতুন বছরকে সামনে রেখে সম্প্রতি সিনেমাটির নির্মাতারা প্রকাশ করেছেন নতুন পোষ্টার। বিজয়ের ‘বিস্ট’ সিনেমার নতুন পোষ্টারে নির্মাতারা জানিয়েছেন সিনেমাটির মুক্তির ঘোষনা। প্রকাশিত পোষ্টারে জানা গেছে আগামী এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমাটি এদিকে এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে আরো দুটি প্রতীক্ষিত সিনেমা। এপ্রিলে মুক্তির কারনে বক্স অফিসে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘লাল সিং চাড্ডা’র মুখোমুখি বিজয়ের ‘বিস্ট’ সিনেমাটি!

প্রকাশিত নতুন পোষ্টারে সিনেমাটির প্রধান তারকা বিজয়কে প্রাধান্য দেয়া হয়েছে। বিজয়ের লুক প্রকাশের পাশাপাশি ঘোষনা করা হয়েছে সিনেমাটির মুক্তি। কিছুদিন আগেই শেষ হয়েছে বিজয়ের ‘বিস্ট’ সিনেমার দৃশ্যধারনের কাজ। বর্তমানে সিনেমাটির পোষ্ট প্রডাকশনের কাজ চলছে বলে জানা গেছে। এপ্রিলে মুক্তির কথা জানালেও নির্দিষ্ট তারিখ জানা যায়নি। এদিকে আগামী ১৪ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং আমির খান অভিনীত বলিউড সিনেমা ‘লাল সিং চাড্ডা’। ভারতের তিন ইন্ডাস্ট্রির তিনটি সিনেমা এবার মুখোমুখি হতে যাচ্ছে বক্স অফিসে।

এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে খুব শীগ্রই প্রকাশ করে হবে সিনেমাটির প্রথম গান। গানটির সঙ্গীত রচনা করেছেন অনিরুদ্ধ রবিচন্দর। থালাপাতি বিজয়, অনিরুদ্ধ রবিচন্দর এবং নির্মাতা নেলসন দিলীপকুমারকে নিয়ে গানটির প্রমো ভিডিও’র কাজ শুরু হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

উল্লেখ্য যে, গত এপ্রিলে জর্জিয়াতে শুরু হয়েছিলো সিনেমাটির প্রথম শিডিউলের দৃশ্যধারনের কাজ। কিন্তু করোনা মহামারীর কারনে শিডিউল শেষ না করেই স্থগিত হয়ে যায় সিনেমাটির এরপর সিনেমাটির দ্বিতীয় শিডিউলের কাজ হয়েছে চেন্নাইয়ে। পোষ্টারের সার্বিক আবহ এবং বিজয়ের লুক থেকে পরিষ্কার যে আরো একটি দুর্দান্ত একশন সিনেমা উপহার দিতে যাচ্ছেন তামিল সিনেমার সময়ের সেরা এই সুপারস্টার। এর আগে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার সময় প্রকাশিত ভিডিও থেকেও সেই আভাস পাওয়া গিয়েছিলো।

সান পিকচার্স প্রযোজিত ‘বিস্ট’ সিনেমায় থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন মালায়লাম অভিনেত্রী অপর্না দাস। আর সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জনপ্রিয় সংগীত পরিচালক অনিরুদ্ধ। পরিকল্পনা অনুযায়ী সবকিছু ঠিক থাকলে আগামী এপ্রিলে আবারো বক্স অফিসে ঝড় তুলতে আসবেন তামিলের বর্তমানে সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে থালাপাতি বিজয়ের নতুন সিনেমার ফার্স্টলুক পোষ্টার
প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমা
থালাপাতি ৬৬: তৃতীয়বারের মতো একসাথে বিজয় এবং কীর্তি সুরেশ

By নিউজ ডেস্ক

Related Posts