তৃতীয় সপ্তাহে আরো বেশী সংখ্যক পর্দায় প্রদর্শিত হচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’

আল্লু অর্জুনের ‘পুষ্পা’

বক্স অফিসে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটির দুর্দান্ত যাত্রা অব্যাহত রয়েছে মুক্তির দ্বিতীয় সপ্তাহেও। বিশেষ করে একক পর্দার প্রেক্ষাগৃহগুলোতে এখনো দর্শক টানছে সিনেমাটি। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে দ্বিতীয় সপ্তাহে হিন্দি মার্কেট থেকে সিনেমাটির আয় করেছে ২০ কোটি রুপি। দুই সপ্তাহ মিলে শুধু হিন্দি সংস্করণ থেকে সিনেমাটির আয়ের পরিমাণ দাঁড়িয়েছে ৪৭ কোটি রুপিতে। আর প্যান-ইন্ডিয়া মুক্তিপ্রাপ্ত সিনেমাটির সব ভাষা থেকে আয়ের পরিমাণ ১৮৯ কোটি রুপি। এদিকে জানা গেছে তৃতীয় সপ্তাহে আরো বেশী সংখ্যক পর্দায় প্রদর্শিত হতে যাচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি।

- Advertisement -

ভারতের সিনেমা বিষয়ক বিভিন্ন সূত্র থেকে জানা গেছে তৃতীয় সপ্তাহে আরো বেশী সংখ্যক পর্দায় প্রদর্শিত হবে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি। এছাড়া চলতি সপ্তাহের শাহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমাটি মুক্তি কথা থাকলেও শেষ মুহুর্তে মুক্তি পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন ‘জার্সি’ নির্মাতারা। গত দুই সপ্তাহে ‘পুষ্পা’ সিনেমার বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা এবং ‘জার্সি’ মুক্তি পিছিয়ে যাওয়ার কারনে তৃতীয় সপ্তাহে নতুন নতুন প্রেক্ষাগৃহে যোগ হচ্ছে এই সিনেমাটি। নতুন বছরের ছুটিকে কাজে লাগিয়ে ‘পুষ্পা’ সিনেমাটি বক্স অফিস আয়কে আরো সমৃদ্ধ করবে বলে মনে করছেন সবাই।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমাটির হিন্দি সংস্করণ বক্স অফিসে আবারো নতুন করে ঝড় তুলতে যাচ্ছে। মুক্তির শুরুতে সমালোচকদের কাছ থেকে ভালো রিভিউ পাওয়ার পাশাপাশি দর্শদকেও পছন্দ হয়। প্রথম সপ্তাহে সিনেমাটির হিন্দি সংস্করণ ১৪০১ টি পর্দায় প্রদর্শিত হয়েছিলো। এরপর দ্বিতীয় সপ্তাহে সিনেমাটির পর্দার পরিমাণ বেড়ে দাঁড়ায় ১৫০০ টিতে। মুক্তির প্রথম সপ্তাহের মত দ্বিতীয় সপ্তাহেও ভালো ব্যবসা করতে সক্ষম হয় এই সিনেমা। এছাড়া রনবীর সিং অভিনীত ‘৮৩’ সিনেমাটিকে দর্শক প্রত্যাখ্যান করলে প্রদর্শকরা এই সিনেমাটি নিয়ে বেশী আগ্রহী হয়ে উঠেন।

- Advertisement -

প্রথম এবং দ্বিতীয় সপ্তাহে ভালো ব্যবসার ধারাবাহিকতায় এবার তৃতীয় সপ্তাহেও বক্স অফিসে শক্ত অবস্থানের দিকে এগুচ্ছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি। পূর্বঘোষিত ‘জার্সি’ সিনেমাটির মুক্তি পিছিয়ে যাওয়ার কারনে তৃতীয় সপ্তাহে আরো প্রায় ১০০ পর্দা যোগ হতে যাচ্ছে সিনেমাটিতে। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সবমিলিয়ে তৃতীয় সপ্তাহে মোট ১৬০০ পর্দায় প্রদর্শিত হতে যাচ্ছে ‘পুষ্পা’। নতুন বছরের এই ছুটিতে ‘পুষ্পা’ সিনেমাটিকেই প্রাধান্য দিচ্ছেন প্রেক্ষাগৃহ মালিক এবং প্রদর্শকরা।

প্রসঙ্গত আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমাটি মোট দুই পর্বে নির্মিত হতে যাচ্ছে। রক্তচন্দন কাঠের চোরাচালান নিয়ে নির্মিত সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো একসাথে কাজ করছেন নির্মাতা আল্লু অর্জুন এবং সুকুমার। ১২ বছর আগে মুক্তিপ্রাপ্ত সুকুমার পরিচালিত ‘আরিয়া-২’ সিনেমায় দেখা গিয়েছিলো আল্লু অর্জুনকে। এই নির্মাতা-অভিনেতা জুটির আগের দুটি সিনেমা বক্স অফিস সফল হওয়ার কারনে ‘পুষ্পাঃ দ্য রাইজ’ নিয়ে সবার প্রত্যাশাও আকাশচুম্বী।

- Advertisement -

‘পুষ্পা’র মূল প্রেক্ষাপট চন্দন কাঠ পাচারকারী একটি বিশাল দলকে ঘিরে। যাদের বিরুদ্ধে লড়ছেন বনের এক আদিবাসী কাঠমিস্ত্রি ও লরি ড্রাইভার পুষ্পা রাজ। এ চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। আর তার বিপরীতে শ্রীভাল্লি চরিত্রে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। ছবিতে খলনায়ক হিসেবে পাওয়া যাবে মালয়ালম সুপারস্টার ফাহাদ ফাসিলকে। মিথ্রি মুভি মেকার এবং মুত্তামসেটি মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জগপতি বাবু, প্রকাশ রাজ, অনসূয়া ভরদ্বাজ, সুনীল, হরিশ উথামান, ভেনেলা কিশোর, রাও রমেশ এবং অজয় ​​ঘোষ।

আরো পড়ুনঃ
প্রথম দিনে বক্স অফিসে দুর্দান্ত শুরু করলো আল্লু অর্জুনের ‘পুষ্পা’
পাঁচটি ভাষায় মুক্তি পাচ্ছে ‘পুষ্পা’: ইতিহাস গড়তে চলেছেন আল্লু অর্জুন
বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলছে আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘পুষ্পা’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ