নিজের পরিচালিত প্রথম সিনেমার প্রোমো টিজার প্রকাশ করলেন মোহনলাল

নিজের পরিচালিত প্রথম সিনেমার

মালায়লাম সিনেমার মেগাষ্টার বলা হয় তাকে। ইতিমধ্যে অভিনয় জীবনের ৪০ বছর পার করেছেন এই তারকা। অভিনয় করেছেন ৩৪০টির বেশী সিনেমায়। ৬০ বছর বয়সেও বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন এই মেগাষ্টার। এবার মালায়লাম মেগাষ্টার মোহনলাল দর্শকদের সামনে আসছেন পরিচালক হিসেবে। তার পরিচালিত এই সিনেমার নাম ‘বারুজ’। সম্প্রতি সিনেমাটির প্রোমো টিজার প্রকাশ করলেন মেগাস্টার মোহনলাল। প্রকাশিত টিজারে নিজের পরিচালিত প্রথম সিনেমায় ফ্যান্টাসি জগতের যাত্রার ইঙ্গিত দিলেন এই তারকা।

- Advertisement -

মোহনলালের পরিচালনায় ‘বারুজ’ সিনেমাটির টিজার থেকে বোঝা যাচ্ছে সিনেমাটি এমন একটি ফ্যান্টাসি জগতের অন্বেষণ করবে যা মালায়ালাম দর্শকরা আগে কখনও দেখেনি। টিজারটি সত্যিই অনন্য এবং এতে মোহনলালকে একজন পরিচালক এবং বারুজ চরিত্রে দেখানো হয়েছে। টিজারটিতে দুর্দান্ত কিছু দৃশ্যের উপাদান রয়েছে যা বারুজ চরিত্রটিকে দর্শকদের কাছে প্রত্যাশিত করে তুলবেই। মোহনলাল অভিনীত এবং পরিচালিত এই সিনেমার টিজারটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সিনেমাটি লিখেছেন মালায়লাম সিনেমার জনপ্রিয় পরিচালক জিজো পুনোসে, যিনি ১৯৮৪ সালের মালায়লাম ফ্যান্টাসি সিনেমা ‘মাই ডিয়ার কুট্টিকাঠান’ সিনেমাটির জন্য আলোচিত। গত বছর অক্টবরে চিত্রগ্রাহক সিভান সিনেমাটির সাথে সংযুক্তির খবর জানিয়েছিলেন। সিভান এরআগে মনি রত্নম পরিচালিত ‘দিল সে’, ‘রাবন’ এবং রজনীকান্ত অভিনীত ‘দরবার’ সিনেমার চিত্রগ্রাহক হিসেবে কাজ করেন।

- Advertisement -

প্রসঙ্গত ‘বারুজ’ সিনেমাটি জিজো পুনোসে রচিত একই নামের একটি উপন্যাসের উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে। এর আগে সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘আমি যখন সিনেমার গল্পটি শোনাই তখন মোহনলাল নিজেই সিনেমাটি পরিচালনার কথা বলেন। শিশুতোষ ফ্যান্টাসি সিনেমাটির পরিপূর্ণতার জন্য আমার মনে হয়েছে একজন তরুনের মতামত দরকার। মায়ার মতামতের উপর ভিত্তি করে সিনেমাটির চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন এনেছি আমরা।’

উল্লেখ্য যে, পরিচালনার পাশাপাশি সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন মেগাস্টার মোহনলাল নিজেই। এত তিনি খাজানা পাহারা দেওয়া এক ভুতের চরিত্রে অভিনয় করছেন যে এর যোগ্য উত্তরসূরির অপেক্ষায় রয়েছে। আমেরিকার অভিনেতা শায়লা ম্যাক্কাফ্রিরির পাশাপাশি স্পেন এবং পর্তুগালের একাধিক অভিনেতারাও অভিনয় করছেন সিনেমাটিতে।

- Advertisement -

এদিকে মোহনলাল সম্প্রতি ঘোষনা দিয়েছেন তার নতুন একটি সিনেমার। ‘মনস্টার’ নামের এই সিনেমাটিতে মোহনলালকে একজন শিকের চরিত্রে অভিনয় করছেন। ইতিমধ্যে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টারও প্রকাশ করেছেন এই তারকা। সিনেমাটির ফার্স্টলুক নিয়ে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনা। অ্যান্টনি পেরুম্বাভুর প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন ‘পুলিমুরুকান’ খ্যাত নির্মাতা বৈশাখ।

‘বারুজ’ সিনেমার প্রমো টিজারঃ

আরো পড়ুনঃ
শুরু হলো মালায়লাম মেগাষ্টার মোহনলাল পরিচালিত প্রথম সিনেমা ‘বারুজ’
প্রিয়দর্শনের নতুন সিনেমায় বক্সার হয়ে পর্দায় আসছেন মেগাস্টার মোহনলাল
শেষ হলো মোহনলালকে নিয়ে পৃথ্বীরাজ সুকুমারনের সিনেমা ‘ব্রো ডেড্ডি’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ