৫০০ কোটি রুপি বাজেটের সিনেমা শুরু করলেন প্রভাস এবং দীপিকা পাডুকোন

প্রভাস এবং দীপিকা পাডুকোন

এস এস রাজামৌলী পরিচালিত ‘বাহুবলী’ সিনেমার বিশাল সাফল্যের পর প্রবাস ভারতের অন্যতম জনপ্রিয় প্যান-ইন্ডিয়া হিসেবে নিজের অবস্থান তৈরি করেছেন। ভারতের অন্যতম ব্যায়বহুল সিনেমাগুলোর একটি ছিলো প্যান-ইন্ডিয়া ব্লকবাস্টার এই সিনেমা। বর্তমানে মুক্তির অপেক্ষায় এবং নির্মানাধীন রয়েছে প্রবাসের একাধিক সিনেমা। এই সবগুলো সিনেমাই নির্মিত হচ্ছে বিশাল বাজেটে। তবে এরমধ্যে সবচেয়ে বেশী বাজেটে নির্মিত হতে যাচ্ছে নাগ আশ্বিন পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমা ‘প্রোজেক্ট কে’। জানা গেছে সম্প্রতি প্রভাস এবং দীপিকা পাডুকোন ৫০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটির কাজ শুরু করেছেন।

- Advertisement -

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আকাশছোঁয়া বাজেটে নির্মিত হচ্ছে প্রবাস, দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন অভিনীত নতুন এই সিনেমাটি! নাগ আশ্বিন পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘প্রোজেক্ট কে’ নামে পরিচিত। বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি লক্ষ্যে কিছুদিন আগেই পূজার মাধ্যমে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এদিকে জানা গেছে প্রভাস এবং দীপিকা পাডুকোন সিনেমাটির প্রথম দৃশ্যের জন্য শট দিয়েছেন।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ারের মাধ্যমে ভক্তদের খবরটি জানিয়েছেন নির্মাতারা নিজেই। শেয়ারকৃত ভিডিও’র ক্যাপশনে নির্মাতারা লিখেন, ‘ভারতের সবচেয়ে বড় তারকারা প্রভাস এবং দীপিকা পাডুকোন পৃথিবীর সবচেয়ে বড় সিনেমার জন্য একসাথে হলেন।‘ সিনেমাটির এই লটে এই দুই তারকার সাথে আরো থাকছেন অমিতাভ বচ্ছন। হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে চলছে দৃশ্যধারনের কাজ।

এর আগে হায়দ্রাবাদে অমিতাভ বচ্চনের সাথে সিনেমাটির দৃশ্যধারনের অংশ নিয়েছেন প্রবাস। এর আগে গুরু পুর্নিমায় অমিতাভ বচ্চনের দৃশ্যের জন্য ক্ল্যাপ দিয়েছেন ‘বাহুবলী’ খ্যাত এই তারকা। সিনেমাটি প্রযোজনা করছে বিজয়ান্তি মুভিস। নাগ আশ্বিন ভারতের কিংবদন্তী অভিনেত্রী ‘সাভিত্রী’ এর রায়োপিকের জন্য বিখ্যাত। সিনেমাটি বেশ কয়েকটি জাতীয় পুরষ্কারও অর্জন করেছিলো। জানা গেছে ‘প্রোজেক্ট কে’ সিনেমাটিতে স্পেশাল ইফেক্টের অনেক ব্যবহার দেখা যাবে।

- Advertisement -

প্রসঙ্গত, টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, নাগ আশ্বিনের সিনেমাটির গল্পের প্রয়োজনে সময়ের সেরা কিছু তারকা দরকার। প্রভাস, দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন ছাড়া সিনেমাটির অন্য কুশলী সম্পর্কে এখনো জানা যায়নি। আর এই সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো টলিউডের সিনেমায় অভিনয় করছেন দীপিকা। এখন সিনেমাটি শেষ পর্যন্ত কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সেটাই দেখার বিষয়।

আরো পড়ুনঃ
আকাশছোঁয়া বাজেটে নির্মিত হচ্ছে প্রবাসের নতুন প্যান ইন্ডিয়া সিনেমা!
নতুন সিনেমার পারিশ্রমিক দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন ‘বাহুবলী’ তারকা প্রবাস!
‘বাহুবলী’ সিনেমাকেও ছাড়িয়ে নাগ আশ্বিন পরিচালিত প্রবাসের নতুন সিনেমা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ