এবার মহেশ বাবুর সিনেমায় দুর্নীতিবাজ রাজনীতিবিদ চরিত্রে সঞ্জয় দত্ত!

মহেশ বাবুর সিনেমায়

তেলুগু সিনেমার সুপারস্টার অভিনেতা মহেশ বাবু সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমায়। ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত সিনেমাটিতে মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। তবে সিনেমাটির মুক্তির ব্যপারে বিস্তারিত কিছু জানা যায়নি। এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। মহেশ বাবুর নতুন এই সিনেমায় দুর্নীতিবাজ রাজনীতিবিদ চরিত্রে দেখা যাবে সঞ্জয় দত্তকে!

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির একটি গুরুত্বপূর্ন চরিত্রের জন্য সঞ্জয় দত্তকে চুক্তিবদ্ধ করেছেন নির্মাতারা। সিনেমাটিতে একজন দুর্নীতিবাজ রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করছেন এই তারকা। ‘কেজিএফ ২’ সিনেমার পর আরো একটি দক্ষিন ভারতীয় সিনেমায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ ২’ সিনেমাটির ডাবিং ইতিমধ্যে শেষ করেছেন সঞ্জয় দত্ত। সিনেমাটিতে আধীরা চরিত্রে দেখা যাবে তাকে।

উক্ত প্রতিবেদনে আরো জানা গেছে বর্তমানে সিনেমাটি প্রি-প্রডাকশনে রয়েছে এবং খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে দৃশ্যধারনের কাজ। এদিকে মহেশ বাবু অভিনীত ‘সরকারু ভারি পাতা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আগামী বছরের ১লা এপ্রিল মুক্তি পাবে এই সিনেমা। এছাড়া তার প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মেজর’ সিনেমার মুক্তি নিয়ে ব্যস্ত রয়েছেন। ২০০৮ সালের মুম্বাই অ্যাটাকের শহীদ মেজর সন্দ্বীপ উন্নীকৃষ্ণনের জীবনী নির্ভর সিনেমাটি আগামী ১১ই ফেব্রুয়ারি মুক্তি পাবে।

- Advertisement -

প্রসঙ্গত, ‘সরকারু ভারি পাতা’ সিনেমার পর মহেশ বাবু এসএস রাজামৌলী পরিচালিত নতুন সিনেমায় অভিনয় করছেন। জঙ্গল ভ্রমনের গল্পে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। আর সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন রাজামৌলীর বাবা কে.ভি বিজয়েন্দ্র প্রাসাদ। ‘বাহুবলী’ এবং ‘আর আর আর’ – পরপর দুইটি পিরিয়ডিক সিনেমার পর রাজামৌলী এবং তার বাবা এবার নতুন কিছু নিয়ে কাজ করতে চাচ্ছেন। এরই ধারাবিহিকতায় আফ্রিকার জঙ্গলের উপর ভিত্তি করে নির্মিত হতে যাচ্ছে এই বিগ বাজেট একশন সিনেমা।

উল্লেখ্য যে, ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন এস রাধা কৃষ্ণা। সিনেমাটি বর্তমানে #SSMB28 হিসেবে ঘোষনা করা হয়েছে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের গ্রীষ্মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। এই সিনেমাটি ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবুর একসাথে তৃতীয় সিনেমা হতে যাচ্ছে। এরআগে নির্মাতা শ্রীনিবাস মহেশ বাবুকে নিয়ে ‘খালিজা’ এবং ‘আথাদু’ সিনেমা দুটি নির্মান করেছিলেন। অন্যদিকে পূজা হেগ এর আগে ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত ‘আরবিন্দ সামেথা ভীরা রাঘভ’ এবং ‘আলা ভাইকুন্ঠাপুরামলো’ সিনেমায় অভিনয় করেছেন।

- Advertisement -

আরো পড়ুনঃ
১১ বছর পর আবারো একসাথে ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু
‘সরকারু বাড়ি পাতা’ সিনেমার দ্বিতীয় শিডিউল শুরু করলেন মহেশ বাবু
বিজয়েন্দ্র প্রাসাদের গল্পে জঙ্গল ভ্রমনে যাবেন রাজামৌলী এবং মহেশ বাবু!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ