এবার রাম চরনকে নিয়ে ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীলের নতুন সিনেমা

এবার রাম চরনকে নিয়ে

দক্ষিন ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা রাম চরন। বর্তমানে এই তারকা অভিনীত এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটি আগামী বছরের শুরুতে প্যান-ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। জানা গেছে সিনেমাটি ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বাধীক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এদিকে প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী বছরের এপ্রিলে। সম্প্রতি জানা গেছে এবার রাম চরনকে নিয়ে নতুন সিনেমা নির্মান করতে যাচ্ছেন ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, একসাথে কাজ করার জন্য বেশ লম্বা সময় ধরে রাম চরন এবং প্রশান্ত নীলের মধ্যে আলোচনা হচ্ছে। ইতিমধ্যে দুটি সিনেমার নিয়ে রাম চরনের সাথে আলোচনা করেছেন প্রশান্ত এবং দুটি গল্পই রাম চরনের পছন্দ হয়েছে। এই দুই সিনেমার মধ্যে একটিকে ফ্র্যঞ্ছাইজি হিসেবে প্রতিষ্ঠা করার সুযোগ রয়েছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী একটি অ্যাকশন ফ্র্যাঞ্ছাইজি নির্মান করতে চাচ্ছেন রাম চরন এবং প্রশান্ত নীল। সবকিছু ঠিক থাকলে এবার রাম চরনকে নিয়ে নতুন একটি অ্যাকশন ফ্র্যাঞ্ছাইজি নিয়ে আসছেন ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল।

এছাড়া আরো জানা গেছে সিনেমাটির ব্যাপারে মৌখিকভাবে সম্মত হয়েছেন রাম চরন এবং প্রশান্ত নীল। বর্তমানে তাদের নিজের নির্মানাধীন কাজ শেষ করে নতুন এই সিনেমার কাজ শুরু করবেন এই অভিনেতা এবং পরিচালক। চলমান কাজের প্রেক্ষিতে ধারনা করা হচ্ছে আগামী বছরের শেষ ভাগে শুরু হতে যাচ্ছে সিনেমাটি দৃশ্যধারনের কাজ। অ্যাকশন নির্ভর গল্পের সিনেমায় দুইজনেরই জনপ্রিয়তা আকাশচুম্বী, তাই আরো একটি বক্স অফিস ধামাকা আসছে বলে মনে করছেন সবাই।

- Advertisement -

প্রসঙ্গত, ‘আরআরআর’ সিনেমাটি ছাড়াও রাম চরন অভিনীত ‘আচার্য’ মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে রাম চরনকে তার বাবা চিরঞ্জীবীর সাথে পর্দায় দেখা যাবে। সিনেমাটিতে তার বিপরীতে আছেন পূজা হেগ। এছাড়া রাম চরন সম্প্রতি শুরু করেছেন আলোচিত নির্মাতা শঙ্কর পরিচালিত নতুন সিনেমার কাজ। নাম ঠিক না হওয়া এই সিনেমায় রাম চরনের বিপরীতে আছেন কিয়ারা আদভানি।

অন্যদিকে, প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ’ সিনেমাটির দ্বিতীয় পর্ব বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে ইয়াশের সাথে এবার যোগ দিচ্ছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত এবং রাবিনা ট্যান্ডন। এছাড়া প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। অ্যাকশন গল্পের এই সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন প্যান-ইন্ডিয়া তারকা প্রভাস। আর প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রুতি হাসান। ‘সালার’ সিনেমাটির পর প্রশান্ত নীল এনটিআর জুনিয়রকে নিয়ে শুরু করছেন তার নতুন সিনেমার কাজ।

আরো পড়ুনঃ
চিরঞ্জীবীর বিপরীতে ‘গডফাদার’ সিনেমার বিশাল পারিশ্রমিক নিচ্ছেন নয়নতারা?
দক্ষিনের সিনেমার সবচেয়ে বড় বক্স অফিস সংঘর্ষঃ প্রদর্শকদের কপালে চিন্তার ভাঁজ
রাজামৌলীর নতুন সিনেমায় খলচরিত্রে অভিনয় করছেন চিয়ান বিক্রম!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ