রাজামৌলীর নতুন সিনেমায় খলচরিত্রে অভিনয় করছেন চিয়ান বিক্রম!

রাজামৌলীর নতুন সিনেমায়

ভারতীয় সিনেমার অন্যতম আলোচিত নির্মাতা এসএস রাজামৌলী। ‘বাহুবলী’ খ্যাত এই নির্মাতা পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটি বর্তমানে মুক্তি অপেক্ষায় রয়েছে। বর্তমান সময়ের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী বছরের ৭ই জানুয়ারি। সিনেমাটি মুক্তির আগেই জানা গিয়েছিলো এই পরিচালকের নতুন সিনেমার খবর। ‘আরআরআর’ মুক্তির পরই মহেশ বাবুকে নিয়ে নতুন এই সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এদিকে গুঞ্জন অনুযায়ী রাজামৌলীর নতুন সিনেমায় খলচরিত্রে অভিনয় করছেন চিয়ান বিক্রম।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বর্তমানে ‘আরআরআর’ সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত রয়েছেন রাজামৌলী। আর মহেশ বাবুকে রাজামৌলীর নতুন সিনেমায় খলচরিত্রের জন্য একজন তামিল অভিনেতাকে চাচ্ছেন তিনি। প্রকাশিত খবর থেকে জানা গেছে এই চরিত্রে অভিনয়ের জন্য তামিল সিনেমার বহুমুখী অভিনেতা চিয়ান বিক্রমকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা। রাজামৌলী মনে করছেন এই চরিত্রের জন্য চিয়ান বিক্রম অন্যতম সেরা পছন্দ হতে পারেন।  তবে সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে এখনো কিছু জানাননি এই নির্মাতা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই বিক্রম ‘পোনিয়িন সেলভান’ এবং ‘মহান’ সিনেমা দুটির কাজ শেষ করেছেন। বর্তমানে সিনেমাগুলোর পোষ্ট প্রাডাকশনের কাজ চলছে। ‘পোনিয়িন সেলভান’ সিনেমাটি আগামী বছরের মাঝামাঝি মুক্তি পেতে যাচ্ছে। অন্যদিকে গুঞ্জন অনুযায়ী ‘মহান’ সিনেমাটি সরাসরি ওটিটি’তে মুক্তির সম্ভাবনা রয়েছে। এছাড়া বিক্রম অভিনীত ‘কোবরা’ সিনেমাটির অল্প কিছু কাজ বাকী রয়েছে। বেশ লম্বা সময় ধরে এই সিনেমাটির নতুন কোন খবর পাওয়া যাচ্ছে না নির্মাতাদের পক্ষ্য থেকে।

- Advertisement -

আগামী ৭ই জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘আরআরআর’। কিছুদিন আগে প্রকাশ করা হয়েছে সিনেমাটি টিজার। টিজারটি প্রকাশের পর সিনেমাটির প্রতি সবার আগ্রহ বেড়ে গেছে আরো কয়েকগুণ। এছাড়া সিনেমাটির প্রধান দুই তারকা রামচরন এবং এনটিআর জুনিয়রকে নিয়ে প্রকাশিত গানটিও ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। জানা গেছে ‘আরআরআর’ সিনেমাটির প্রেক্ষাগৃহ, স্যাটেলাইট এবং ডিজিটাল স্বত্ব ৪৭৫ কোটি রুপিতে কিনে নিয়েছে প্যান স্টুডিওস। এই চুক্তির মধ্যে সিনেমাটির সব ভাষায় প্রদর্শনের স্বত্ব অন্তর্ভূক্ত রয়েছে বলেও উল্লেখ আছে বলে জানা গেছে। এর মধ্যে উত্তর ভারতে সিনেমাটি পরিবেশনার দায়িত্বে থাকছে প্যান মারুধার।

উল্লেখ্য যে, ‘আরআরআর’ সিনেমাটি স্বাধীনতা যুদ্ধের দুই যোদ্ধা কোমারাম ভীম এবং আল্লুরি সীতারামারাজু এর উপর ভিত্তি করে নির্মিত। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এনটিয়ার জুনিয়র, রাম চরন, অজয় দেবগন, আলিয়া ভাট, অলিভিয়া মরিস সহ আরো অনেকেই। ডিভিভি এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করেছেন ডিভিভি ডানায়া। সিনেমাটি তেলুগু, হিন্দী, তামিল, মালায়লাম এবং কন্নড় সহ ভারতের আরো কয়েকটি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
দক্ষিনের সিনেমার সবচেয়ে বড় বক্স অফিস সংঘর্ষঃ প্রদর্শকদের কপালে চিন্তার ভাঁজ
বিশাল বাজেটের নির্মিতব্য ভারতীয় সিনেমাঃ শত কোটি রুপির ঝুঁকিতে নির্মাতারা
ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশী পর্দায় মুক্তি পাচ্ছে ‘আরআরআর’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ