চিরঞ্জীবীর বিপরীতে ‘গডফাদার’ সিনেমার বিশাল পারিশ্রমিক নিচ্ছেন নয়নতারা?

চিরঞ্জীবীর বিপরীতে 'গডফাদার'

তেলুগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর বিপরীতে ‘গডফাদার’ সিনেমায় অভিনয় করছেন লেডি সুপারস্টার নয়নতারা। সম্প্রতি নয়নতারার জন্মদিনে নতুন একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটিতে তার অভিনয়ের আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছেন নির্মাতারা। সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘গডফাদার’ সিনেমায় অভিনয়ের জন্য বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন নয়নতারা।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী চিরঞ্জীবীর বিপরীতে ‘গডফাদার’ সিনেমার জন্য ৪ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী। জানা গেছে এই পারিশ্রমিকের মাধ্যমে টলিউডের সর্বোচ্চ আয়ের অভিনেত্রী হিসেবে আবির্ভুত হচ্ছেন নয়নতারা। শুধু টলিউড নয়, দক্ষিণ ভারতীয় সিনেমায় এটিই সর্বোচ্চ পারিশ্রমিকের ঘটনা।

চিরঞ্জীবী অভিনীত ‘গডফাদার’ সিনেমাটি মালায়লাম মেগাস্টার মোহনলাল অভিনীত আলোচিত সিনেমা ‘লুসিফার’ এর তেলুগু রিমেক। রাজনৈতিক থ্রিলারধর্মী গল্পের এই সিনেমায় চিরঞ্জীবীকে দেখা যাবে নাম ভূমিকায়। ‘লুসিফার’ সিনেমায় এই চরিত্রে অভিনয় করেছিলেন মোহনলাল। বক্স অফিসে সুপারহিট ‘লুসিফার’ সিনেমাটি পরিচালনা করেছেন পৃথ্বীরাজ সুকুমারন। জানা গেছে ‘গডফাদার’ সিনেমাটিতে মালায়ালাম মঞ্জু ওয়ারীয়র যে চরিত্রে অভিনয় করেছিলেন ‘গডফাদার’ সিনেমায় নয়নতারাকে সেই চরিত্রে দেখা যাবে।

- Advertisement -

এদিকে গুঞ্জন অনুযায়ী চিরঞ্জীবী অভিনীত ‘গডফাদার’ সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন বলিউডের ভাইজান সালমান খান। জানা গেছে ‘লুসিফার’ সিনেমায় পৃথ্বীরাজ সুকুমারনের চরিত্রে অভিনয় করছেন সালমান খান। ‘গডফাদার’ সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন এস থামন এবং সিনেমাটোগ্রাফি পরিচালনা করেছেন নীরব শাহ। আর সম্পাদনায় থাকছেন শ্রীকর প্রসাদ। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে রাম চরনের কোনিডেলা প্রোডাকশন কোম্পানি এবং আরবি চৌধুরীর সুপার গুড ফিল্মস। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি মুক্তি পাবে এই সিনেমা।

প্রসঙ্গত, খুব শীগ্রই বলিউডের সিনেমায় অভিষেক হতে যাচ্ছে লেডি সুপারস্টার নয়নতারা। বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। সিনেমাটি পরিচালনা করছেন তামিলের জনপ্রিয় নির্মাতা এটলি কুমার। ‘লায়ন’ নামের এই সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। সিনেমাটিতে শাহরুখ খান এবং নয়নতারা ছাড়া থাকছেন আরো একঝাক তারকা। সিনেমাটিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন দক্ষিণের আরেক অভিনেত্রী প্রিয়ামনি।

আরো পড়ুনঃ
তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত আসন্ন ৫টি সিনেমার বিস্তারিত
লেডি সুপারস্টার নয়নতারা অভিনীত যে আটটি সিনেমা অবশ্যই দেখা উচিত
লেডি সুপারস্টার নয়নতারা: পুরুষ শাসিত তামিল সিনেমায় নারী স্টারডাম!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ