‘কাডুভা’ সিনেমায় আবারো একসাথে পৃথ্বীরাজ সুকুমারন এবং বিবেক ওবেরয়

'কাডুভা' সিনেমায়

পৃথ্বীরাজ সুকুমারন পরিচালিত এবং অভিনীত ‘লুসিফার’ সিনেমার প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। সম্প্রতি নতুন একটি মালায়লাম সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। নতুন এই সিনেমাটিতে আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন পৃথ্বীরাজ সুকুমারন এবং বিবেক ওবেরয়। ‘কাডুভা’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন মালায়লাম সিনেমার জনপ্রিয় নির্মাতা শাজি কৈলাস। জানা গেছে ‘কাডুভা’ সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করছেন ‘কোম্পানি’ খ্যাত এই অভিনেতা।

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কাডুভা’ সিনেমায় অভিনয়ের খবরটি জানিয়েছেন বিবেক নিজেই। সিনেমাটির সেট থেকে একটি ছবি শেয়ার করে বিবেক লিখেন, ‘শিকারি চলে এসেছে! কাডুভা সাবধান।‘ এরপর বিবেকের এই পোষ্টটি শেয়ার করে পৃথ্বীরাজ সুকুমারন লিখেন ‘মারাত্মক!’ ভারতীয় সংবাদ মাধ্যমে টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী গত ২৪ অক্টোবর থেকে শুরু হয়েছে সিনেমাটির দ্বিতীয় লটের দৃশ্যধারনের কাজ। টানা ৭০ দিন এই শিডিউলের কাজ চলবে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি।

‘লুসিফার’ সিনেমায় পৃথ্বীরাজ সুকুমারন এবং বিবেক ওবেরয়ের অভিনয় বেশ প্রশংসিত হয়েছিলো দর্শকদের কাছে। তবে ‘লুসিফার’ সিনেমায় পৃথ্বীরাজ পরিচালনার পাশাপাশি অতীতি চরিত্রে অভিনয় করেছিলেন। আর সিনেমাটির নাম ভূমিকায় ছিলেন মালায়ালাম মেগাস্টার মোহনলাল। তবে ‘কাডুভা’ সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন পৃথ্বীরাজ সুকুমারন এবং বিবেক ওবেরয় অভিনয় করছেন প্রধান খলনায়ক চরিত্রে।

শাজি কৈলাস পরিচালিত ‘কাডুভা’ সিনেমায় পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত চরিত্রের নাম কাদুভাক্কুনেল কুরুবচন। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন জিনু আব্রাহাম। আব্রাহাম এর আগে পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত ‘অ্যাডাম জন’ নামে একটি সিনেমা পরিচালনা করেছিলেন। এদিকে ‘কাডুভা’ সিনেমার মাধ্যমে ৮ বছর পর পরিচালনায় ফিরছনে শাজি কৈলাস। পৃথ্বীরাজ সুকুমারন এবং বিবেক ওবেরয় ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন অর্জুন অশোকন ও যুক্তা মেনন।

আরো পড়ুনঃ
‘সালার’ সিনেমায় প্রবাসের সাথে মালায়ালাম সুপারস্টার পৃথ্বীরাজ সুকুমারন!
থ্রিলার কিং পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত প্রতীক্ষিত সিনেমাগুলোর বিস্তারিত
তেলুগু থেকে রিমেক হয়েছিলো থালাপাতি বিজয় অভিনীত যে ৫টি সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ