মহেশ বাবুর পরিচালনায় আনুশকা শেঠির নতুন বহুভাষিক সিনেমা

আনুশকা শেঠির নতুন

সম্প্রতি নিজের জন্মদিনে ভক্তদের জন্য দারুন সুখবর নিয়ে হাজির হলেন দক্ষিনি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। ঘোষনায় সিনেমাটিকে ‘নতুন যুগের বিনোদন’ হিসেবে আখ্যায়িত করেছেন এই তারকা। মহেশ বাবুর পরিচালনায় আনুশকা শেঠির নতুন বহুভাষিক সিনেমাটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশনস। এই প্রযোজনা সংস্থাটি এর আগে আনুশকা শেঠি অভিনীত ২০১৮ সালের তেলুগু-তামিল ‘বাগমতি’ এবং ২০১৩ সালের তেলুগু অ্যাকশন সিনেমা ‘মিরচি’ সিনেমা দুটি প্রযোজনা করেছিলো।

- Advertisement -

গত রবিবার (৭ই নভেম্বর) জন্মদিনে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে মহেশ বাবুর পরিচালনায় আনুশকা শেঠি তার নতুন এই বহুভাষিক সিনেমাটির ঘোষনা দেন। এ প্রসঙ্গে তিনি ইন্সটাগ্রামে লিখেন, ‘জন্মদিনের সব শুভেচ্ছা এবং ভালোবাসার মাঝে, আমি সবারকে আমার নতুন সিনেমার ঘোষনা দিতে পেরে আনন্দিত। আমার পরবর্তি সিনেমাটির পরিচালক মহেশ বাবু পি এবং প্রযোজনায় ইউভি ক্রিয়েশনস। সবসময় হাসতে থাকুন’। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

পরিচালনার পাশাপাশি সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন মহেশ বাবু পি। মহেশ বাবু এর আগে সুনদীপ কিশান এবং রেজিনা ক্যাসান্দ্রা অভিনীত ‘রা রা… কৃষ্ণায়া’ সিনেমাটি নির্মান করেছেন। এদিকে নাম ঠিক না হওয়া সিনেমাটি আনুশকা শেঠির ৪৮তম সিনেমা হতে যাচ্ছে। সিনেমাটিতে ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেত্রীকে নতুন লুকে দেখা যাবে বলে জানা গেছে। বর্তমানে সিনেমাটি ‘আনুশকা ৪৮’ নামে পরিচিত। সিনেমাটি তামিল এবং তেলুগুর পাশাপাশি আরো কয়েকটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

- Advertisement -

প্রসঙ্গত, আনুশকা শেঠি অভিনীত ‘বাগমতি’ সিনেমাটি মোট চারটি ভাষায় মুক্তি পেয়েছিলো। তার নতুন এই সিনেমাটিও দক্ষিন ভারতের চারটি ভাষায় মুক্তি পাবে। সিনেমাটির অন্যান্য কলা কুশলীদের বিস্তারিত শীগ্রই জানিয়ে দেয়া হবে বলে একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। উল্লেখ্য যে, আনুশকা শেঠি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিশবধাম’ তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে ২০২০ সালে। তবে করোনার কারনে প্রেক্ষাগৃহে নয় ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিলো এই সিনেমা।

আরো পড়ুনঃ
প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমা
তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা বদলে দিয়েছে যে সিনেমা (দ্বিতীয় পর্ব)
রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নাম ভূমিকায় আনুশকা শেঠি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ