বিজয়কে পিছনে ফেলে তামিলনাড়ু বক্স অফিসে রজনীকান্তের নতুন রেকর্ড!

তামিলনাড়ু বক্স অফিসে

দিওয়ালী উপলক্ষ্যে মুক্তি পেয়েছে সুপারস্টার রজনীকান্ত অভিনীত নতুন সিনেমা ‘আন্নাথে’। সিরুথাই শিভা পরিচালিত সিনেমাটিতে রজনীকান্তের অভিনয় নিয়ে আরো একবার উম্মাদনায় মেতেছেন তার ভক্তরা। দর্শক চাহিদার কথা বিবেচনা করে প্রেক্ষাগৃহগুলো সকাল চারটা থেকে শুরু করেছিলো সিনেমাটির প্রদর্শনি। জানা গেছে মুক্তির পর বক্স অফিসে রীতিমত ঝড় তুলেছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী থালাপাতি বিজয়কে পিছনে ফেলে তামিলনাড়ু বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছে রজনীকান্তের নতুন সিনেমা ‘আন্নাথে’।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী রজনীকান্তের ‘আন্নাথে’ সিনেমাটি তামিলনাড়ু বক্স অফিসে প্রথম দিনের আয়ের দিক থেকে এখন শীর্ষ অবস্থানের রয়েছে। এর আগে তামিলনাড়ু বক্স অফিসে প্রথম দিনে আয়ের দিক থেকে শীর্ষে ছিলো বিজয় অভিনীত ‘সরকার’। এআর মুরুগুদাস পরিচালিত ‘সরকার’ সিনেমাটি মুক্তির প্রথম দিনে আয় করেছিলো ৩২ কোটি রুপি। অন্যদিকে গতকাল (৪ঠা নভেম্বর) মুক্তিপ্রাপ্ত রজনীকান্তের ‘আন্নাথে’ সিনেমাটি বক্স অফিসে ৩৪ কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছে। সিনেমাটির মাধ্যমে বিজয়কে পিছনে ফেলে তামিলনাড়ু বক্স অফিসে আবারো নতুন রেকর্ড গড়লেন রজনীকান্ত।

তবে বক্স অফিস আয়ের এই হিসেবটি নির্মাতাদের থেকে আনুষ্ঠানিকভাবে এখনো জানানো হয়নি। এদিকে অন্য একটি প্রতিবেদন অনুযায়ী ‘আন্নাথে’ সিনেমাটির প্রথম দিনের আয়ের পরিমাণ ২৫ কোটি রুপি। সেই প্রতিবেদন অনুযায়ী তামিলনাড়ু বক্স অফিসের প্রথম দিনের আয়ের রেকর্ড এখনো বিজয়ের দখলে রয়েছে। এখন সিনেমাটির আয়ের পরিমানের নিশ্চিত খবর পেতে ভক্তদের নির্মাতা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক ঘোষনা পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে রজনীকান্ত ভক্তদের জন্য সুখবর হচ্ছে তামিলনাড়ু সরকার ইরিমধ্যে প্রেক্ষাগৃহে সবগুলো আসনে দর্শক নিয়ে সিনেমা প্রদর্শনের অনুমতি দিয়েছে।

- Advertisement -

প্রসঙ্গত, প্রায় ২৬ বছর পর দিওয়ালীতে মুক্তি পেতে পেয়েছে এই সুপারস্টারের কোন সিনেমা। সর্বশেষ ১৯৯৫ সালে মুক্তি দিওয়ালীতে মুক্তি পেয়েছিলো রজনীকান্ত অভিনীত সিনেমা ‘মুথু’। রজনীকান্তের সিনেমা সাধারণত তামিল নতুন বছর এবং পংগাল উপলক্ষ্যে মুক্তি পেয়ে থাকে। আর প্রতিবারের মত এবারও বক্স অফিসে ঝড় তুলেছে রজনীকান্তের সিনেমা।

উল্লেখ্য যে, সান পিকচার্সের ব্যানারে সিনেমাটি পরিচালনা করেছেন সিরুথাই শিবা। রজনীকান্তের সাথে অ্যাকশন নির্ভর সিনেমাটিতে আরও অভিনয় করেছেন নয়নতারা, কীর্তি সুরেশ, মীনা, খুশবু, জ্যাকি শ্রফ, জগপতি বাবু, প্রকাশ রাজ ও বেলা রামমূর্তি প্রমুখ। আর সিনেমাটির সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন ডি ইম্মান। প্রায় দুই দশক পর ‘আন্নাথে’ সিনেমায় গ্রামীণ চরিত্রে দেখা গেছে সুপারস্টার রজনীকান্তকে।

- Advertisement -

আরো পড়ুনঃ
দিওয়ালীতে মুক্তিপ্রাপ্ত সুপারস্টার রজনীকান্তের ব্যবসা সফল পাঁচটি সিনেমা
দিওয়ালীতে ঝড় তুলতে দুই ভাষায় আসছে সুপারস্টার রজনীকান্তের ‘আন্নাথে’
থালাপাতি ৬৬: তৃতীয়বারের মতো একসাথে থালাপাতি বিজয় এবং কীর্তি সুরেশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ