তারকাবহুল সিনেমায় একসাথে আসছেন মেগাস্টার চিরঞ্জীবী ও আল্লু অর্জুন!

মেগাস্টার চিরঞ্জীবী ও আল্লু

তেলুগু সিনেমার দুই প্রজন্মের দুই জনপ্রিয় তারকা চিরঞ্জীবী ও আল্লু অর্জুন। ভক্তদের কাছে চিরঞ্জীবী মেগাস্টার এবং আল্লু অর্জুন স্টাইলিস্ট স্টার হিসেবে পরিচিত। জানা গেছে এবার একসাথে বড় পর্দা মাতাতে আসছেন মেগাস্টার চিরঞ্জীবী ও আল্লু অর্জুন। টলিউডের স্বনামধন্য একটি প্রযোজনা সংস্থার ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন শ্রীকান্ত আড্ডালা। সবকিছু ঠিক থাকলে তারকাবহুল এই সিনেমার নির্মান কাজ আগামী বছর শুরু হতে যাচ্ছে।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী সম্প্রতি নির্মাতা শ্রীকান্ত আড্ডালার সিনেমাটির চিত্রনাট্য শুনিয়েছেন মেগাস্টার চিরঞ্জীবীকে। আর প্রাথমিকভাবে সিনেমাটির প্রতি নিজের আগ্রহও প্রকাশ করেছেন এই অভিনেতা। চিরঞ্জীবীকে প্রস্তাব করা চরিত্রের পাশাপাশি সিনেমাটিতে আরো একটি গুরুত্বপূর্ন চরিত্র রয়েছে। এই চরিত্রে অভিনয়ের জন্য আল্লু অর্জুনের কথা বিবেচনা করছেন নির্মাতা শ্রীকান্ত আড্ডালা। চিরঞ্জীবীর সাথে আলাপকালে অন্য চরিত্রে আল্লু আর্জুনকে নিয়ে চিন্তার কথাও তাকে শ্রীকান্ত জানিয়েছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

জানা গেছে দ্বিতীয় প্রধান চরিত্রে আল্লু অর্জুনের অভিনয়ের ব্যাপারে নিজের সম্মতিও দিয়েছেন মেগাস্টার চিরঞ্জীবী। শ্রীকান্ত আড্ডালা এর আগে বেশ কয়েকটি তারকাবহুল সিনেমা নির্মান করেছেন। সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘নারপ্পা,’ ‘ব্রহ্মোৎসবম,’ ‘মুকুন্দা,’ ‘সীথাম্মা ভাকিটলো সিরিমাল্লে চেট্টু’ এবং ‘কোথা বাঙ্গারু লোকম’। সবকিছু ঠিক থাকলে এই নির্মাতার আরো একটি তারকাবহুল সিনেমায় একসাথে অভিনয় করতে যাচ্ছেন মেগাস্টার চিরঞ্জীবী ও আল্লু অর্জুন।

প্রসঙ্গত, আল্লু অর্জুনকে এর আগে মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত সিনেমায় অতিথি চরিত্রে দেখা গেলেও এই প্রথম পূর্ন চরিত্রে দেখা যাবে। চিরঞ্জীবী অভিনীত ‘ড্যাডি’ এবং ‘শঙ্কর দাদা জিন্দাবাদ’ সিনেমা দুটিতে আল্লু অর্জুন অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা সহ অন্যান্য বিস্তারিত জানতে এই দুই তারকার ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

উল্লেখ্য যে, বর্তমানে মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘আচার্য’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে চিরঞ্জীবীর সাথে আরো অভিনয় করছেন রাম চরন, কাজল আগারওয়াল এবং পূজা হেগ। অন্যদিকে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পাঃ দ্যা রাইজ’ সিনেমাটি আগামী ১৭ই ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে। সুকুমার পরিচালিত এই সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা।

আরো পড়ুনঃ
রনবীরের মুখোমুখি হচ্ছেন না আল্লু অর্জুনঃ এক সপ্তাহ আগেই আসছে ‘পুষ্পা’
আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘আইকন’: থাকছেন দুই নায়িকা
তেলুগু মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত আসন্ন ৫টি সিনেমার বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ