হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কন্নড় অভিনেতা পুনিত রাজকুমার

কন্নড় অভিনেতা পুনিত রাজকুমার

আজ (২৯শে অক্টোবর) হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে কন্নড় অভিনেতা পুনিত রাজকুমার মারা গেছেন। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আজ সকালে জিমে নিজের দৈনিক রুটিন ব্যায়াম করছিলেন পুনিত রাজকুমার। সে সময়ে বুকে তিনি প্রচণ্ড ব্যাথা অনুভব করেল ব্যাঙ্গালুরুতে বিক্রম হাসপাতালে নেয়া হয়। কিন্তু ডাক্তারদের কিছু করার সুযোগ না দিয়েই চলে গেলেন কন্নড় সিনেমার অন্যতম জনপ্রিয় এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স ছিলো মাত্র ৪৬ বছর।

- Advertisement -

জানা গেছে হাসপাতালে এই অভিনেতাকে দেখতে গিয়েছিলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ এস বোমাই। এছাড়া সে সময় পুনিত রাজকুমারের ভাই অভিনেতা শিবরাজকুমার এবং যশ উপস্থিত ছিলেন। আর তার মৃত্যুর সংবাদ শোনার পর বলিউড অভিনেতা সোনু সোদ টুইটারে দুঃখ প্রকাশ করে একটি টুইট করেছেন।

কর্ণাটকের পাশাপাশি দক্ষিনের অন্যান্য রাজ্যেও ব্যাপক জনপ্রিয় কন্নড় অভিনেতা পুনিত রাজকুমার। তাই তার মৃত্যুর খবরে পুরো দক্ষিন ভারতে নেমে এসেছে শোকের ছায়া। ইতিমধ্যে কর্ণাটক রাজ্যে হাই এলার্ট ঘোষনা করেছে রাজ্যটির পুলিশ। মানুষের জনস্রোতকে নিয়ন্ত্রণ করতে অতিরিক্ত পুলিশ মোতায়নের নির্দেশ দিয়েছে কতৃপক্ষ। এছাড়া কর্ণাটক রাজ্যের সকল প্রেক্ষাগৃহ বন্ধ রাখারও নির্দেশ দিয়েছে রাজ্যটির সরকার।

- Advertisement -

প্রসঙ্গত, কন্নড় অভিনেতা পুনিত রাজকুমার তার ভক্তদের কাছে আপ্পু নামে পরিচিত। পুনিত কিংবদন্তী তারকা রাজকুমার ও পার্বথাম্মার ছেলে। মৃত্যুর আগে মোট ত্রিশটি কন্নড় সিনেমায় অভিনয় করেছেন এই তারকা। কিছুদিন আগে পুনিত রাজকুমারকে তার ভাই শিবরাজকুমার অভিনীত ‘বজরঙ্গি ২’ সিনেমার প্রচারে দেখা গিয়েছিলো।

আরো পড়ুনঃ
থ্রিলার কিং পৃথ্বীরাজ সুকুমারন অভিনীত প্রতীক্ষিত সিনেমাগুলোর বিস্তারিত
বয়সের বিশাল পার্থক্য নিয়ে পর্দায় রোমান্স করা দক্ষিনি সিনেমার অদ্ভুত জুটি
থালাপাতি ৬৬: তৃতীয়বারের মতো একসাথে থালাপাতি বিজয় এবং কীর্তি সুরেশ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ