মাদককান্ডে জিজ্ঞাসাবাদঃ বিজয়ের সিনেমা থেকে বাদ পরলেন অনন্যা পাণ্ডে

বিজয়ের সিনেমা থেকে বাদ

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদককান্ডে সম্প্রতি এনসিবি তলব করেছিলো অনন্যা পাণ্ডেকে। এই অভিনেত্রীর বাসায় অভিযান চালানোর পর তাকে এনসিবি দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এনসিবি কতৃপক্ষ। জানা গেছে সেখানে প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় এই অভিনেত্রীকে। এনসিবি জানিয়েছে, ২০১৮-১৯ সালে আরিয়ান খানের জন্য গাঁজার ব্যবস্থা করে দেয়ার জন্য অনন্যার আলাচারিতার প্রমান পেয়েছে তারা। এদিকে ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে মাদককান্ডে নাম জড়িয়ে পরার কারনে তামিল সুপারস্টার থালাপাতি বিজয়ের সিনেমা থেকে বাদ পরেছেন অনন্যা পাণ্ডে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, থালাপাতি বিজয়ের ৬৬তম সিনেমার একটি অন্যতম প্রধান চরিত্রে অভিনয়ের জন্য অনন্যা পাণ্ডের কথা চিন্তা করছিলেন সিনেমাটির নির্মাতারা। বিজয়ের নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাপাতি ৬৬’ নামে পরিচিত। ভামশি পেডিপল্লী পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনস। যদিও কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনো পাওয়া যায়নি, জানা গেছে আরিয়ান খানের সাথে মাদককান্ডে সম্পৃক্ততার কারনে সিনেমাটি থেকে অনন্যাকে বাদ দেয়ার কথা বিবেচনা করছেন নির্মাতারা।

উল্লেখ্য যে, মাদক সরবরাহে অনন্যা পাণ্ডের কোন সম্পৃক্ততা পায়নি বলে জানিয়েছে এনসিবি। প্রায় ৪ ঘণ্টা জিজ্ঞাসাব্দের পর অনন্যা পাণ্ডেকে এনসিবি’র দপ্তর থেকে বের হতে দেখা গেছে। তবে বিভিন্ন মাদক নিয়ে অনন্যা পাণ্ডে এবং আরিয়ান খানের মধ্যে নিয়মিত আলাপের কথা জানিয়েছে এনসিবি। তবে দুঃখের বিষয় হচ্ছে মাদককান্ডে নাম জড়িয়ে যাওয়ার কারনে থালাপাতি বিজয়ের সিনেমা থেকে বাদ পরলেন বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় এই অভিনেত্রী।

- Advertisement -

প্রসঙ্গত, ‘থালাপাতি ৬৬’ সিনেমাটি একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে। এছাড়া ভারতজুড়ে সিনেমাটি একাধিক ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। থালাপাতি বিজয়ের জনপ্রতিয়তার কথা চিন্তা করেই সিনেমাটি প্যান-ইন্ডিয়া সিনেমা হিসেবে মুক্তি দিতে চাচ্ছেন নির্মাতারা। জানা গেছে চলতি বছরে আসতে পারে আনুষ্ঠানিক ঘোষনা। আর সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এছাড়া সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার জন্য বড় কিছু পরিকল্পনা করছেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
থালাপাতি ৬৬: তৃতীয়বারের মতো একসাথে থালাপাতি বিজয় এবং কীর্তি সুরেশ
তেলুগু থেকে রিমেক হয়েছিলো থালাপাতি বিজয় অভিনীত যে ৫টি সিনেমা
অজিত কুমারের ‘ভালিমাই’ সিনেমার মুক্তির তারিখ জানালেন বনি কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ